Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আনুশকা শর্মার কৃতজ্ঞতা প্রকাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৫:১৫ পিএম

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। অভিনয়ের বাইরে তার নামের সঙ্গে সফল প্রযোজকের তকমাটিও জুড়েছে। লকডাউনের দিনে একাধিক সিনেমা প্রযোজনা করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। আপাতত নিজের প্রথম সন্তানকে স্বাগত জানাতে মুখিয়ে আছেন বিরাট পত্নী।

সোমবার ছিলো বিশ্ব কৃতজ্ঞতা দিবস। এদিন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেবি বাম্পের একটি ছবি শেয়ার করেছেন আনুশকা শর্মা। ছবিতে দেখা যাচ্ছে, সুইমিংপুলের নীল পানিতে কালো মনোকিনি পরনে ক্যামেরাবন্দী হয়েছেন তিনি। যেখানে নায়িকার বেবি বাম্প স্পষ্টই বোঝা যাচ্ছে। সঙ্গে অভিনেত্রীর প্রেগন্যান্সি গ্লো ও অমিল হাসিও ফুটে উঠেছে।

এই ছবির ক্যাপশনে আনুশকা শর্মা লেখেন, 'আমি তাদের প্রতি কৃতজ্ঞ, যারা আমার প্রতি দয়া দেখিয়েছেন এবং আমাকে এই পৃথিবীতে কল্যাণে বিশ্বাসী করে তুলেছেন। এমনকি এই ধারণা অনুশীলন করার ও এই ভাবনা নিয়ে এগিয়ে যাওয়ার পথ প্রসারিত করেছেন। কেননা আমরা সবাই একে অপরের বাড়িতেই তো যাচ্ছি।'

বর্তমানে স্বামী বিরাট কোহলির সঙ্গে সংযুক্ত আরব আমিরাতের আমিরশাহীতে রয়েছেন আনুশকা শর্মা। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে নানা অনুভূতি শেয়ার করে নিচ্ছেন এই বলি তারকা। সেসব আপডেট পেয়ে খুশি ভক্তরাও।

গেল মাসেই নিজের মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন বিরাট পত্নী আনুশকা। সেসময় এক বিবৃতিতে বিরুষ্কা জানিয়েছিলেন, 'আর তাহলে, এখন আমরা তিনজন। সে আসছে ২০২১ সালের জানুয়ারিতে।'



 

Show all comments
  • Saiful islam khan ২৩ সেপ্টেম্বর, ২০২০, ২:৫৪ পিএম says : 0
    best actors
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ