Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ইন্দুরকানীতে ২য় শ্রেনীর ছাত্রীকে যৌন নিপিড়ন, অভিযুক্তের বিরুদ্ধে মামলা

ইন্দুরকানী (পিরোজপুর) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৭:২৩ পিএম

ইন্দুরকানীতে ২য় শ্রেনীর ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনার ১৮ দিন পর অভিযুক্তের বিরুদ্ধে মামলা। এ ঘটনায় সোমবার রাতে শিশুটির মা কাকলী বেগম বাদী হয়ে যৌন নিপীড়নের অভিযোগে রামচন্দ্রপুর গ্রামের দলিল উদ্দিনের ছেলে এনায়েত (৪২)কে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে ইন্দুরকানী থানায় মামলা করেন।
থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ৪ সেপ্টেম্বর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের খেজুরতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রীকে একই গ্রামের দলিল উদ্দিনের ছেলে এনায়েত হোসেন মাত্র ২০ টাকা দিয়ে মাঠের মধ্যে নিয়ে যায়। শিশুটির প্যান্ট খুলে যৌন নিপিড়নের চেষ্টা করলে শিশুটি চিৎকার দিলে পাশ^বর্তী লোকজন ছুটে আসলে যৌন নিপিড়ক এনায়েত পালিয়ে যায়। পরে বিষয়টি নিয়ে এলাকায় একাধিকবার দেন দরবার হলেও কোন সুরহা না হওয়ায় অবশেষে শিশুটির মা বিচার চেয়ে ১৮ দিন পর থানায় মামলা করেন। ঘটনার পর থেকে আসামী এনায়েত আত্মগোপনে রয়েছে।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবীর জানান, সাত বছরের শিশুকে যৌন নিপিড়নের ঘটনায় একজনকে আসামী করে মামলা হয়েছে। মামলা তদন্ত ও আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ