Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দায়িত্ব নিয়েই কাবাডির নতুন সভাপতির সভা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৭:২৮ পিএম

আগেরদিন নিয়োগ পেয়ে মঙ্গলবার সভা করেছেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। সোমবার তাকে সভাপতি করে এক প্রজ্ঞাপন জারি করেছে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)। তিনি ফেডারেশনের সাবেক সভাপতি পুলিশের সদ্য সাবেক আইজিপি জাবেদ পাটোয়ারির স্থলাভিষিক্ত হলেন। দায়িত্ব নিয়ে মঙ্গলবার বিকালে বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ অফিসে ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সভায় সভাপতিত্ব করেন আব্দুল্লাহ আল মামুন। সভায় দু’টি সিদ্ধান্ত নেয়া। যার প্রথমটি হচ্ছে- করোনা প্রাদুর্ভাবের মধ্যে সারাদেশের কাবাডি খেলোয়াড়দের নিজেদের মতো করে প্রশিক্ষণ কার্যক্রম চালিয়ে নেওয়ার অনুরোধ এবং অন্যটি দেশের কাবাডির মান বাড়াতে ফেডারেশনের উদ্যোগে স্বল্প সময়ের মধ্যে নতুন কোচেস কোর্স ও রেফারি প্রশিক্ষণ কোর্স আয়োজন করা।

কাবাডির নবনিযুক্ত সভাপতি আব্দুল্লাহ আল-মামুন বলেন, ‘কাবাডি আমাদের জাতীয় খেলা। আমরা চাই দেশের সকল জেলায় এই খেলা নতুন করে জেগে উঠুক। সে লক্ষ্যে আমরা ফেডারেশনের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা চালাবো, প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে। তবে শুধু ফেডারেশনের উদ্যোগেই সর্বোচ্চ সফলতা পাওয়া যাবে না, সকলের সহযোগিতা প্রয়োজন। আশাকরি দেশের কাবাডিকে এগিয়ে নিতে সবাই আমাদের পাশে থাকবেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ