Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ধর্ষণ মামলায় ঝালকাঠিতে কারারক্ষী জেল হাজতে

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

ঝালকাঠিতে বিয়ের নামে প্রতারণা করে এক নারীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় বরিশাল কারাগারের কারারক্ষি তরিকুল ইসলাম তারেককে (২৭) জেল হাজতে পাঠিয়েছেন আদালত। গতকাল দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ এ কারারক্ষি তরিকুল ইসলাম তারেক আত্মসর্মপন করে জামিন চাইলে তা নামঞ্জুর করা হয়। বিচারক জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহ তাকে জেল হাজতে পাঠানোর আদেশ প্রদান করেন।
মামলার বিবরণে জানা যায়, ঝালকাঠি সদর উপজেলার দারখি গ্রামের মো. তোফাজ্জেল হোসেনের ছেলে তরিকুল ইসলাম ভূয়া কাজী এনে প্রতারণার মাধ্যমে একই গ্রামের মো. নজরুল ইসলাম মল্লিকের মেয়ে বিথি মল্লিককে ২০১৭ সালে ৭ সেপ্টেম্বর বিয়ে করেন। বিয়েতে ৪ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। ২০২০ সালে ১৫ জানুয়ারি পর্যন্ত স্বামী-স্ত্রী হিসেবে তারা বসবাস করেন। চলতি বছরের ১৫ জানুয়ারি তারেক বিথি মল্লিককে জানায়, তার সাথে বিয়ের কোনো কাবিন করা হয়নি। এ সময় তাকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। এ ব্যাপারে বিথি মল্লিক প্রতিকার চেয়ে ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে ২৭ ফেব্রæয়ারি অভিযোগ দায়ের করেন। আদালতের নির্দেশে ঝালকাঠি থানায় ৬ মার্চ মামলা লিপিবদ্ধ হয়। ঝালকাঠি থানার এসআই গোলাম সরোয়ার ৩০ মে আদালতে অভিযোগপত্র দায়ের করে। মামলার নির্ধারিত তারিখে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তা না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন