Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কুয়াকাটায় জেলের রহস্যজনক মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

কুয়াকাটায় আ. মানিক (৪৫) নামে এক জেলের লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। গত সোমবার দুপুরে আল্লার দান হোটেলের ২০৪ নম্বর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মানিক চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার সনুয়া গ্রামের আবুল হোসেনের পুত্র।
হোটেল সূত্রে জানা যায়, গত রোববার রাত ৮টায় কুয়াকাটার আল্লার দান আবাসিক হোটেলে ওঠে মানিক। সকালে ডাকাডাকির পর কোন সাড়াশব্দ না পেয়ে ট্যুরিস্ট পুলিশকে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। ট্যুরিস্ট পুলিশ থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। পুলিশ হোটেল কক্ষের দরজা ভেঙে খাটের পাশে পরে থাকা মানিকের লাশ উদ্ধার করে।
হোটেল কর্তৃপক্ষ এমন রহস্যজনক মুত্যুর বিষয়ে কিছুই জানাতে পারেনি। তবে হোটেলে থাকা রেজিস্টারে দেখা গেছে নিহত মানিকের সাথে লিটন নামে আরও এক ব্যক্তি ওই হোটেলে অবস্থান করছিল। মানিকের ছোট ভাই আ. রহিম জানান, মানিক এফবি আল্লার দান ট্রলারের মাঝি ও মালিক। ১৯ সেপ্টেম্বর রাত ১১টায় সমুদ্র মাছ শিকার শেষে ট্রলার নিয়ে মৎস্যবন্দর মহিপুর ঘাটে আসে। জলিল ঘরামীর মালিকানাধীন বিসমিল্লাহ মৎস্য আড়তে মাছ বিক্রি করে রাত্রীযাপনের জন্য আল্লার দান হোটেলে ওঠে। গত সোমবার দুপুরে মুত্যুর খবর জানতে পারে।
মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন