Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কোটালীপাড়ায় দোকান ঘর নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৯:০৯ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় দোকান ঘর নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

গতকাল সোমবার বিকেলে উপজেলার কলাবাড়ি ই্উনিয়নের কালিগঞ্জ বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার সন্দায় কলাবাড়ি ইউপি চেয়ারম্যান মাইকেল ওঝা এ প্রতিনিধিকে বলেন চলতি বছরের আগস্ট মাসে হিজলবাড়ি বিনয় কৃষ্ণ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক তরনী কান্ত অধিকারীর কাছ থেকে আমি কালিগঞ্জ বাজারে সাড়ে ৫শতাংশ জায়গা ক্রয় করি এবং গতকাল সোমবার এই জায়গায় দোকান ঘর নির্মাণ করতে গেলে ভাঙ্গারপাড় গ্রামের বিশ্বনাথ ফলিয়ার ছেলে বিভূতি ফলিয়া লোকজন নিয়ে বাঁধা প্রদান করে বিভুতি ফলিয়া তার লোকজন নিয়ে আমার লোকদের মারপিট করেছেন। তাদের হামলায়

গুরুতর আহত সমীরণ সরকার(৩৫), প্রতুল সরকার(৫০), মহানন্দ হালদার(৬০), রথীন ফলিয়া(৪৫), উত্তম ফলিয়া(৪৮) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন প্রতুল সরকার বলেন, চেয়ারম্যান মাইকেল ওঝা তার ক্রয়কৃত জায়গায় দোকান ঘর নির্মাণ করতে ছিল। দোকান ঘর নির্মাণের শেষ পর্যায়ে এসে বিভূতি ফলিয়া লোকজন নিয়ে এসে দোকান ঘরটি ভেঙ্গে ফেলেন।


এ বিষয়ে বিভূতি ফলিয়ার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, চেয়ারম্যান মাইকেল ওঝা তার জায়গার বাহিরে আমার জায়গায় ঘর তুলতে গেলে আমি বাঁধা প্রদান করি। এ সময় উভয় পক্ষের মাঝে সংঘর্ষ হয়। সংঘর্ষে আমাদের লোকজনও আহত হয়েছে।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, এখন পর্যন্ত কোন পক্ষ থেকে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ভাবে ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ