Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

শিরোপা উদ্ধার মিশনে জয়ে শুরু সিটির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

লিগ শিরোপা পুনরুদ্ধারের অভিযানে প্রথম কঠিন পরীক্ষায় ভালোভাবে উতড়ে গেছে ম্যানচেস্টার সিটি। উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন আসর শুরু করেছে পেপ গার্দিওলার দল। লিগের গত আসরে উলভারহ্যাম্পটনের বিপক্ষে দুবারই হারের তেতো স্বাদ পেয়েছিল সিটি। নিজেদের মাঠে ২-০ গোলে আর ফিরতি পর্বে প্রতিপক্ষের মাঠে হেরেছিল ৩-২ ব্যবধানে। এবার আর সে ভুল করেনি সিটিজেনরা। গতপরশু রাতে প্রতিপক্ষের মাঠে ৩-১ গোলে জিতেছে ম্যানচেস্টারের দলটি। সিটির হয়ে একটি করে গোল করেন কেভিন ডি ব্রæইনে, ফিল ফোডেন ও গাব্রিয়েল জেসুস। গত মৌসুমে এই মাঠে দুই গোলে এগিয়ে যাওয়ার পর তিনটি হজম করেছিল সিটি। এবারও হতে পারত তেমন কিছু। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতে পাঁচ মিনিটের মধ্যে তিনটি সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় স্বাগতিক খেলোয়াড়রা। টেনে টুনে উলভারহ্যাম্পটনের একমাত্র গোলটি করেন রাউল হিমেনেস।
নিজেদের প্রথম ম্যাচ জিতে ৩ পয়েন্ট নিয়ে সাত নম্বরে আছে সিটি। জয়ে শুরুর পর প্রথম হারের তেতো স্বাদ পাওয়া উলভারহ্যাম্পটন সমান পয়েন্ট নিয়ে দ্বাদশ স্থানে আছে। দুই ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে লেস্টার সিটি। পরের চারটি স্থানে থাকা এভারটন, আর্সেনাল, লিভারপুল ও ক্রিস্টাল প্যালেসেরও সমান ৬ পয়েন্ট।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি

১৪ অক্টোবর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৩ সেপ্টেম্বর, ২০২০
১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন