Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

কক্সবাজার পুলিশের ৭ কর্মকর্তাসহ

১৪ জনের রদবদল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

কক্সবাজার পুলিশের সাত কর্মকর্তাসহ পুলিশের মোট ১৪ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল আইজিপি ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়।
যাদের বদলি করা হয়েছে তারা হলেন-পুলিশ হেড কোয়ার্টারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার। সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার পঙ্কজ বড়ুয়া কক্সবাজার সদরের অতিরিক্ত পুলিশ সুপার। পুলিশ হেড কোয়ার্টারের অতিরিক্ত পুলিশ সুপার মামুন আল ইসলাম কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার। সিএমপির সহকারী পুলিশ কমিশনার মো. জাহেদুল ইসলাম মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার। সিএমপির সহকারী পুলিশ কমিশনার কাজী শাহাবুদ্দীন আহমেদ কক্সবাজার ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ সুপার। চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার হিসেবে মো. রফিকুল আলম এবং ডিএসবির সহকারী পুলিশ সুপার হিসেবে পদায়ন হয়েছেন খাগড়াছড়ি ডিএসবির খন্দকার গোলাম শাহনেওয়াজ।

অন্যদিকে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসেনকে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আদিবুল ইসলাম মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার, কক্সবাজার সদরের অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান আহমেদ গাজিপুর জিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার রতন কুমার দাশ গুপ্ত চট্টগ্রাম ৯ম এপিবিএনের সহকারী পুলিশ সুপার, ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ সুপার বাবুল চন্দ্র বণিক চট্টগ্রাম আরআরএফের সহকারী পুলিশ সুপার, চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজি মতিউল ইসলাম নোয়াখালীর সহকারী পুলিশ সুপার, ডিএসবির সহকারী পুলিশ সুপার শহিদুল ইসলামকে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি)এর সহকারী পুলিশ কমিশনার হিসবে বদলী করা হয়েছে। উল্লেখ্য, একই দিন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপারসহ জেলার ৭ শীর্ষ কর্মকর্তাকে একযোগে বিভিন্ন জায়গায় বদলী করা হয়েছে। এর আগে গত ১৬ সেপ্টেম্বর কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে রাজশাহী জেলা পুলিশে বদলী করা হয়েছে। তার স্থলে আসছেন ঝিনাইদহ জেলার এসপি মোহাম্মদ হাসানুজ্জামান। এ পর্যন্ত জেলা পুলিশের শীর্ষ আট কর্মকর্তাকে বদলী করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার

১১ অক্টোবর, ২০২০
৩০ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ