Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

ঈদুল-আযহায় মুক্তি পাচ্ছে আপন মানুষ

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক : ঈদে মুক্তি পাবে বাপ্পী-পরীমনি জুটি অভিনীত সিনেমা ‘আপন মানুষ’। এটি পরিচালনা করেছেন শাহ আলম ম-ল। বাপ্পী বলেন, আপন মানুষ-এর গল্পটা অনেক ভালো লেগেছে। অসাধারণ একটি গল্প। একেবারে হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। এই গল্পে দর্শক অ্যাকশন, রোমান্স সব পাবেন। আর পরীমনিও ভালো অভিনয় করেছেন। আশা করি সবাই হলে এসে সিনেমাটি দেখবেন। পরীমনি বলেন, পরিচালক শাহ আলম ম-লের সিনেমা ভালোবাসা সীমাহীন দিয়েই চলচ্চিত্রে আমার অভিষেক হয়। আমার জীবনের প্রতিটি মুহূর্তে তাকে আমি স্মরণ করি। আর বাপ্পী ও আমার অভিনীত এটি দ্বিতীয় সিনেমা। জাজের রক্ত সিনেমাটি নিয়ে খুবই আশাবাদী ছিলাম। কিন্তু সিনেমাটির কাজ শেষ না হওয়ায় মুক্তি দেয়া হচ্ছে না। তবে ভালো লাগছে ‘আপন মানুষ’ দিয়ে এই ঈদে সবার সামনে আসতে পারব। শাহ আলম ম-ল জানান, আপন মানুষ অনেক আগে আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। চেষ্টা করেছি একটি ভালো সিনেমা নির্মাণের। আশা করি, দর্শক হতাশ হবেন না। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন নতুন মুখ শ্রাবণ সাহা, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, ডলার বাপ্পী প্রমুখ। এতে গান রয়েছে ৫টি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কনক চাঁপা, মনির খান, ন্যান্সি, কোনাল, ইমরান, রমা।



 

Show all comments
  • Sami ১১ আগস্ট, ২০১৬, ৬:৫১ এএম says : 0
    "দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো ।"এই কথা অনুসারেই লিখছি -- আপনাদের পত্রিকা থেকে ইসলামে নিষিদ্ধ বিনোদনের পেজ বন্ধ করুন । আমি বলছি না যে এটাকে ধর্মীয়পত্রিকা হতে হবে । কিন্তু আপনারা যদি আল্লাহ্‌র সন্তুষ্টির জন্য এই পেজগুলো বন্ধ করে দেন তাহলে আপনাদের বিজনেস আরো ভাল হবে ইনশাআল্লাহ্‌ । যারা বিনোদনের পেজ লেখেন তারা চাইলে এর অল্টারনেটিভ বের করতে পারেন। ইউটিউবে এখন অনেক ইসলামিক চ্যানেল রয়েছে যেগুলোতে কোন অশ্লীলতা নেই অথচ বিনোদন পাওয়া যায় । আমাদেরকে এমন একটা কালচার তৈরি করতে হবে। আর এইটাই আমাদের প্রচেষ্টা হওয়া উচিত ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদুল-আযহায় মুক্তি পাচ্ছে আপন মানুষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ