Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সোনাগাজীতে নববধূর আত্মহত্যা

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম


সোনাগাজীতে স্বামী-শাশুড়ির নির্যাতনের শিকার হয়ে ১মাস বয়সের কন্যা সন্তানকে রেখে অকালে জীবন দিতে হল নব্বধূ রতœা আক্তারকে। প্রায় বছর দেড় আগে রতœার বয়স কম বলে ফেনী কোর্টের মাধ্যমে বিয়ে হয় তার। পরে গত চারমাস আগে আনুষ্ঠানিক ভাবে তাকে তুলে দেয়া হয়। এর পরপরই রতœার জীবনে নেমে আসে অন্ধকার।
বারবার স্বামীর শারীরিক নির্যাতন ও শাশুড়ির ঝগড়ায় দিন কাটে তার। মা-ছেলের একটায় দাবি ৫০ হাজার টাকা। অন্যদিকে বাড়ির মহিলার সাথে স্বামীর পরকীয়া প্রেম। বারবার শাশুড়ির কাছে অভিযোগ করে কোন শুরহা হয়নি। তারা কেবল যৌতুকের টাকা চায়তো আর স্বামীর পরকীয়া প্রেমের কথা বললেই নির্যাতন করতো। এই টাকা দিতে না পারায় নির্যাতন কোন ভাবেই বন্ধ হয়নি। ফলে গত সোমবার সন্ধ্যায় স্বামী-শাশুড়ির নির্যাতন ও স্বামীর পরকীয়া প্রেম কে মেনে নিতে না পেরে অসহ্য হয়ে বাপের বাড়িতে ঘরের পালার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে রতœা। সোনাগাজী মডেল থানার ও সি সাজেদুল জানান, মৃত্যুর রহস্য কি তা জানার চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ