Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মামলা তুলে নিতে হুমকি

যুবকের পায়ের রগ কাটলো মাদক ব্যবসায়ীরা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় মাহতাব উদ্দিন নামে এক যুবককে পিটিয়ে ও পায়ের রগ কেটে গুরুতর আহত করেছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় আহত মাহতাব উদ্দিনের বাবা হেলাল উদ্দিন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ দুই আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করলেও তারা জামিনে বেরিয়ে আসেন। মামলা তুলে নিতে আসামি পক্ষের লোকজন বাদী পক্ষকে হত্যার হুমকি দিয়ে আসছে। গতকাল সকালে উপজেলার ছোনাব এলাকায় ঘটে এ হুমকির ঘটনা।

মামলার বাদী হেলাল উদ্দিন জানান, তার বাড়ি উপজেলার ছোনাব এলাকায়। একই এলাকার আবুলের ছেলে বেনু মিয়া, মোমেনসহ বেশ কয়েকজন মিলে এলাকায় বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছিলো। মাদক ব্যবসা বন্ধের জন্য তার ছেলে মাহতাবসহ এলাকার মুরুব্বিরা তাদের চাপ প্রয়োগ করে। মাদক ব্যবসায় বাঁধা দেয়াকে কেন্দ্র করে গত দুই সেপ্টেম্বর ছোনাব এলাকার আবু বকরের বাড়ির সামনে মাহতাবকে আটক করে মারধর করে বেনু, মোমেনসহ তাদের সহযোগীরা।
এক পর্যায়ে হামলাকারীরা মাহতাবের পায়ের রগ কেটে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ আবুল ও তার ছেলে বাবুলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করলেও জামিনে বেরিয়ে আসে তারা। মামলার ১ ও ২ নম্বর আসামি এখনও ধরা-ছোয়ার বাইরে। আসামি পক্ষ অব্যাহত হুমকি দিয়ে আসছে। সকল আসামিকে গ্রেফতারের দাবি জানান তিনি। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, হুমকির বিষয়ে আমার জানা নেই। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ