Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ উপনির্বাচন ১০ অক্টোবর

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৩:৪৪ এএম

যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে আগামী ১০ অক্টোবর চরভদ্রাসন উপজেলা পরিষদ উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

গত বছরের ২২ অক্টোবর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারফ হোসেন মুসা মৃত্যুবরণ করলে পদটি শূণ্য হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত ২৯ মার্চ উপজেলা পরিষদের উপনির্বাচনের দিন ধার্য ছিল। কিন্তু বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের কারনে নির্বাচন স্থগিত হয়ে যায়। পরবর্তিতে আগামী ১০ অক্টোবর উপনির্বাচনের দিন ধার্য হয়।

এদিকে নির্বাচনকে ঘিরে প্রার্থীরা ভোটারদের বাড়ি বাড়ি ও হাট-বাজারে ভোট চেয়ে ব্যাস্ত সময় পার করে চলেছেন। অপরদিকে উপনির্বাচনে দলীয় ও স্বতন্ত্র থেকে মোট ৭জন প্রার্থী বিভিন্ন প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন।

এরা হলেন- বিএনপি থেকে ধানের শীষ প্রতীকে এ.জি.এম বাদল আমিন, আ’লীগ থেকে নৌকা প্রতীকে মো. কাউছার, স্বতন্ত্র থেকে আনারস প্রতীকে মো. আনোয়ার আলী মোল্যা, স্বতন্ত্র প্রার্থী টেলিফোন প্রতীকে মাসুদ রানা, স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকে মো. খবির উদ্দিন শেখ, দোয়াতকলম প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মো. ফয়সাল হাসান ও ঘোড়া প্রতীকে কে, এম ওবায়দুল বারী দিপু ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ