Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

রণবীরই আমার সুপার ড্রাগ: দীপিকা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৯:৪৮ এএম

টিনসেল টাউনের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। গেল কয়েকদিন ধরে খবরের শিরোনামে উঠে আসছেন দীপিকা। তবে অভিনয় কিংবা নতুন সিনেমার জন্য নয়, বরং নিষিদ্ধ মাদক নেওয়ার কারণে আলোচনায় রয়েছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর পুরনো একটি ছবি ভাইরাল হতেই ফের চর্চায় উঠে এলেন রণবীর পত্নী।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দীপিকা পাড়ুকোনের পুরনো একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে। মূলত ২০১৯ সালে ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিতে দেখা যায়, রণবীর তার পিঠ ক্যামেরার দিকে করে রেখেছেন। আর অভিনেতার পরনের টি-শার্টে লেখা ছিল, লাভ ইজ অ্যা সুপার পাওয়ার। ছবির ক্যাপশনে দীপিকা লেখেন, 'আর তুমি, তুমি আমার সুপার ড্রাগ।'

এই ছবিটি ভাইরাল হতেই চর্চায় উঠে আসেন দীপিকা। নায়িকার মাদক সংক্রান্ত চ্যাটের প্রসঙ্গ টেনে তাকে সরাসরি আক্রমণ করছেন নেটিজেনদের একাংশ। তবে সমালোচকদের পাল্টা জবাব দিতে দেখা যায়নি 'ককটেল' খ্যাত এই তারকাকে।

এদিকে সুশান্তের মৃত্যু মামলায় মাদকের তদন্তে নেমে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করছে এনসিবি। সম্প্রতি বেশ কয়েকজন বলি তারকার হোয়াটসঅ্যাপ চ্যাট হাতে এসেছে সংস্থাটির। সেই চ্যাটে দেখা যায়, দীপিকা তার ম্যানেজারকে গাঁজার কথা জিজ্ঞেস করেন। পাশাপাশি বিভিন্ন সময়ে নিষিদ্ধ মাদক নিয়ে একাধিকবার কথা বলেছেন তারা দু'জন।

মূলত তারপর থেকে শোনা যাচ্ছে, এনসিবির তরফে ডেকে পাঠানো হতে পারে দীপিকাকে। এরই মধ্য তার ম্যানেজার কারিশ্মাকে সমন পাঠিয়েছে সংস্থাটি। আজ বুধবার তাকে এনসিবির দপ্তরে হাজির হতে বলা হয়েছে। মাদকের জেরে বলিউডের আর কোন কোন তারকাকে তদন্তকারী সংস্থা তলব করে এখন সেটিই দেখার বিষয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন