Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মাদক ইস্যুতে সরব হলেন রাবিনা ট্যান্ডন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১১:১২ এএম

স্বজনপোষণ, মুভি মাফিয়া ও ক্যাম্প বিতর্কের পর এবার মাদক নিয়ে সরগরম বলিউড ইন্ডাস্ট্রি। এরই মধ্যে তারকাদের মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন অনেকেই। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নিন্দা জানিয়েছেন নেটিজেনদের একাংশ। এবার মাদক ইস্যুতে সরব হলেন বি টাউনের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রাবিনা ট্যান্ডন।

নিজের মাইক্রোব্লগিং সাইটে রাবিনা ট্যান্ডন লেখেন, ​ইন্ডাস্ট্রি থেকে মাদকাসক্তদের সরিয়ে পরিষ্কার করার এটাই উচ্চ সময়। বর্তমানে যে অভিযান শুরু হয়েছে তাতে ভবিষ্যৎ প্রজন্ম সুফল পাবে। পাশাপাশি মাদক কারবারী, পাচারকারী এবং মাদকসেবী প্রত্যেকেরই শাস্তি নিশ্চিত করা হোক। এমনকি গোড়া থেকে সব উপড়ে ফেলতে হবে বলেও মন্তব্য করেন এই চিত্রতারকা।

সম্প্রতি মাদক কান্ডে দীপিকা পাড়ুকোনের নাম উঠে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে গোটা দেশজুড়ে। মূলত ২০১৭ সালের একটি হোয়াটসঅ্যাপ চ্যাট এনসিবির হাতে এসেছে। আর সেটি প্রকাশ্যে আসতেই তা নিয়ে বলিপাড়ায় জল্পনা এখন তুঙ্গে। শোনা যাচ্ছে, খুব শিগগিরই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাবে তদন্তকারী সংস্থাটি।

তবে শুধু দীপিকা পাড়ুকোন একাই নন, মাদক কান্ডে নাম উঠে এসেছে সারা আলী খান, রাকুল প্রীত সিং, দিয়া মির্জা, মুকেশ ছাবরা ও করণ জোহর সহ অনেকেরই। বলিউড ভিত্তিক গণমাধ্যমের দাবি, অভিযুক্ত সবাইকে একে একে জেরা করা হবে। এরই মধ্যে কয়েকজনকে সমন পাঠানো হয়েছে বলেও জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন