Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অনুরাগের বিরুদ্ধে ধর্ষণ মামলা অভিনেত্রীর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫৮ এএম

বলিউড নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগে মামলা দায়ের করলেন অভিনেত্রী পায়েল ঘোষ। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) মুম্বাইয়ের ভারসভা থানায় এই মামলাটি করেন তিনি।

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগ এনে ভারতীয় দন্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৫৪, ৩৭৬ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন অভিনেত্রীর আইনজীবী।

এর আগে শনিবার টুইটারে একটি পোস্ট শেয়ার করেন পায়েল ঘোষ। সেখানে অনুরাগের বিরুদ্ধে অভিযোগ এনে তিনি লিখেছেন, ঘটনাটি ২০১৫ সালের। কাজের ব্যাপারে আলোচনা করতে একদিন অনুরাগের বাড়িতে গিয়েছিলাম। সেসময় তিনি ঘরের লক আটকিয়ে নীল সিনেমা চালু করে আমাকে যৌন হয়রানি করেছিল। তবে আমি তার প্রস্তাবটি কৌশলে এড়িয়ে যাই।

তিনি এও বলেন, 'আমি যখন অনুরাগের প্রস্তাবটি প্রত্যাখ্যান করি, তখন সে আমাকে অশ্লীল ভাষায় আক্রমণ করেন। পাশাপাশি বলেন, আমার এক ফোন কলে হুমা কুরেশি, রিচা চাড্ডা এবং মাহি গিল চলে আসবে।'

পায়েল ঘোষের এমন অভিযোগ আনার পর চুপ করে থাকেননি অনুরাগ ক্যাশপও। টুইটারে তিনি অভিনেত্রীর অভিযোগকে ভিত্তিহীন দাবি করেছেন। এমনকি পায়েলের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথাও জানান অনুরাগ। এদিকে পরিচালককে সমর্থন জানিয়ে তার পাশে দাঁড়িয়েছেন তাপসী পান্নু, স্বরা ভাস্কর এবং তার দ্বিতীয় স্ত্রী কল্কি সহ অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন