Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আমার ক্যারিয়ার ধ্বংসের চক্রান্ত চলছে: দিয়া মির্জা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫৭ পিএম

মাদক কান্ডে জড়িত থাকার অভিযোগে এবার এনসিবির নজরে বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। গেল কয়েকদিন ধরে বলিউডের বাতাসে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। তবে মাদক নেওয়ার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন এই চিত্রতারকা।

শোনা যাচ্ছে, দিয়া মির্জার বিরুদ্ধে মাদক নেওয়ার বেশকিছু চাঞ্চল্যকর তথ্য পেয়েছে মাদক নিয়ন্ত্রণকারী সংস্থার (এনসিবি) কর্মকর্তারা। এমনকি আগামী কয়েকদিনের মধ্যে নাকি অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করবেন তদন্তকারী কর্মকর্তারা।

মাদক নেওয়ার বিষয়টি অস্বীকার করে মঙ্গলবার টুইটারে দিয়া মির্জা লেখেন, 'এমন মিথ্যা, ভিত্তিহীন ও ভ্রান্ত খবরকে আমি চূড়ান্তভাবে অস্বীকার করছি। এই ধরনের ভুল খবরে আমার ক্যারিয়ারে ব্যাপক প্রভাব পড়ছে। এসব ইচ্ছা করেই করা হচ্ছে৷ বহু বছর পরিশ্রম করে আমি নিজের ক্যারিয়ার গড়ার চেষ্টা করেছি। কিন্তু আমার ক্যারিয়ার ধ্বংসের চক্রান্ত চলছে।'

দিয়া আরও লেখেন, 'আমি জীবনে কোনোদিন মাদক নিইনি। ছুঁয়ে পর্যন্তও দেখিনি। আর পাচার সেটা তো প্রশ্নই আসেনা। দেশের একজন সচেতন নাগরিক হিসেবে আমিও আইনের পথে হাটছি। ধন্যবাদ জানাই, আমার শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের আমার পাশে থাকার জন্য।'

মূলত ড্রাগ পাচারকারী অনুজ কেশওয়ানিকে জেরার সময়ই দিয়ার নাম উঠে এসেছে বলে জানিয়েছেন এনসিবি তদন্তকারীরা। জানা যায়, মাদক কারবারি অনুজ হলেন দিয়ার ম্যানেজারের প্রেমিক। তার মাধ্যমেই মাদক সংগ্রহ করতেন নায়িকা। ২০১৯ সাল থেকে চলছে এ আদানপ্রদান। শুধু তাই নয়, দিয়ার ম্যানেজার একাধিকবার মাদক পাচারকারীদের সঙ্গে দেখাও করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ