Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সাতক্ষীরা বড়বাজারে নকল প্রসাধনীর গুদামে র‌্যাবের অভিযান, ব্যবসায়ীর কারাদণ্ড

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:২৭ পিএম | আপডেট : ৫:৪০ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সাতক্ষীরা সুলতানপুর বড়বাজারে এক ব্যবসায়ীর গুদামে অভিযান চালিয়ে আট লাখ টাকার নকল প্রসাধনী জব্দ করেছে র্যাব। 

বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বড়বাজারের আলমগীর স্টোর্সের গুদামে এই অভিযান চালানো হয়।
নকল পণ্য বিক্রি করার অপরাধ স্বীকার করায় ওই প্রতিষ্ঠানের মালিক আলমগীর হোসেনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
সাতক্ষীরার নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূরুল আমিন জানান, গোপন খবরে দুপুর ১২টা থেকে দু’টো পর্যন্ত বড়বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় প্রসাধনী ব্যবসায়ি আলমগীর হোসেনের ব্যবসা প্রতিষ্ঠান আলমগীর স্টোর্সের গুদাম থেকে বিএসটিসি অনুমোদন বিহীন জনসন বেবী পাউডার, ক্রিম, লেকমি ক্রিম, ফগস পারফিউম, ক্লিন এণ্ড ক্লিন ক্রিমসহ ৬২ ধরণের নকল প্রসাধনীর চার হাজার ৫৬টি পণ্য জব্দ করা হয়। ওই সব পণ্যের গায়ে কোন বিএসটিসির সীল ছিল না। নামী দামী কোম্পানীর স্টিকার লাগিয়ে খুচরা ও পাইকারী বিক্রি করতেন ওই ব্যবসায়ি। জব্দকৃত পণ্যের মূল্য আট লাখ টাকা। তিনি সাংবাদিকদের জানান,জব্দকৃত পণ্য নষ্ট করা হবে।
ব্যবসায়ি আলমগীর হোসেনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড
দেওয়া হয়েছে।

অভিযানে খুলনা র‌্যাব -৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সহকারি পুলিশ সুপার বজলুর রশীদসহ র্যাব সদস্য, গোয়েন্দা কর্মকর্তা, নির্বাহী ম্যজিস্ট্রেট অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন