Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

গৌরনদীতে ২ ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৮ পিএম | আপডেট : ৫:৪২ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২০

বরিশালের গৌরনদীতে টাকা ছিনতাই করে পালানোর সময় ২ ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে গ্রামবাসী মঙ্গলবার বিকালে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। আটককৃতরা হলেন-মাদারীপুর সদর থানার কুকরাইল গ্রামের এজাহারুল হক শরীফের ছেলে এনায়েত শরীফ ও কালকিনি উপজেলার উত্তর উড়ারচর গ্রামের আশু মন্ডলের ছেলে সাগর মন্ডল। এ ঘটনায় উপজেলার বার্থী বাজারের ব্যবসায়ী বছির খলিফা বাদি হয়ে আটককৃত ওই ২জনকে আসামি করে ওইদিন রাতেই গৌরনদী থানায় একটি ছিনতাইর মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই হারুন-অর-রশিদ জানান, উপজেলার বার্থী বাজারের বছির খলিফার দোকানে মঙ্গলবার সকালে সাগর মন্ডল, এনায়েত শরীফ লেপতোষক বানাতে আসেন। এ সময় দোকানে রাখা বছিরের শার্টের পকেট থেকে ৫ হাজার টাকা ছিনাতাই করে সাগর মন্ডল। এ সময় বছির বাধা দিলে তাকে চড়থাপ্পড় মেরে তারা ইজিবাইক যোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বছিরের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে এসে ধাওয়া করে সাগর ও এনায়েতকে আটক করে গণধোলাই দিয়ে ওইদিন বিকালে থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ ব্যাপারে বছির খলিফা বাদি হয়ে থানায় একটি ছিনতাইর মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত ওই ২ আসামিকে গতকাল বুধবার সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা হারুন অর রশিদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ