Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দুই নায়িকাকে নিয়ে ফিরছেন অভিষেক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪২ পিএম

দীর্ঘ বিরতির পর ধীরে ধীরে পুরনো ছন্দে ফিরতে শুরু করেছে বলিউড ইন্ডাস্ট্রি। নিউ নর্মালে শুটিংয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে বলিপাড়ায়। এরই মধ্যে শুটিংয়ে ফিরেছেন অনেকেই, অপেক্ষায় রয়েছেন একঝাঁক তারকা। এবার সিনেমার শুটিংয়ে ফিরতে চলেছেন অভিষেক বচ্চন।

জানা গিয়েছে, প্রযোজক দীনেশ বিজনের আগামী প্রজেক্টে কাজ করবেন অভিষেক বচ্চন। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন ইয়ামি গৌতম। সঙ্গে থাকবেন নিমরত কৌরও। এই সিনেমাটির বিষয়ে খুব শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, 'দীর্ঘদিন যাবৎ দীনেশ ও অভিষেক নতুন একটি প্রকল্প নিয়ে আলোচনা করে আসছিলেন। ইতোমধ্যে তিনি সিনেমাটির চিত্রনাট্য পছন্দ করেছেন। এই সিনেমাতে দুই নায়িকাকে দেখা যাবে।'

ওই সূত্রটি আরও জানায়, ইতোমধ্যে সিনেমাটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অভিষেক বচ্চন ও ইয়ামি গৌতম। পাশাপাশি এই প্রজেক্টের সঙ্গে নিমরত কৌরকে যুক্ত করার কথাও চলছে। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই সিনেমাটি শুটিং ফ্লোরে গড়াবে।

উল্লেখ্য, অনুরাগ ক্যাশপের 'মনমর্জিয়া'তে সবশেষ দেখা গিয়েছে অভিষেক বচ্চনকে। সম্প্রতি তার অভিনীত 'ব্রেথ: ইনটু দ্য শাডোস' ওয়েব সিরিজটি স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। অন্যদিকে 'ভূত পুলিশ'-এ সাইফ আলীর বিপরীতে অভিনয় করবেন ইয়ামি গৌতম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ