Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ওসমানীনগরে সাদিপুর ইউপি উপনির্বাচন চার প্রার্থীর মনোনয়ন দাখিল

বালাগঞ্জ(সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৫:০৪ পিএম

সিলেটের ওসমানীনগরে সাদিপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে চার প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল বুধবার দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসারের কাছে পৃথকভাবে মনোনয়নপত্র দাখিল করেন তারা। প্রার্থীরা।

মনোনয়নপত্র দাখিলকারীরা হচ্ছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ, বিএনপি দলীয় প্রার্থী আব্দুর রব আল-মামুন, স্বতন্ত্র প্রার্থী লন্ডন মহানগর আওয়ামী লীগ নেতা মো. গোলাম কিবরিয়া ও মো. আবদুল আজিজ।

মনোনয়পত্র দাখিলের সময় উপজেলা আওয়ামী লীগ, বিএনপি নেতৃবৃন্দ ও স্বতন্ত্র প্রার্থীদের কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান হাজী আবদুর রবের মৃত্যুজনিত কারণে ২০ অক্টোবর উপনির্বাচনের সিডিউল ঘোষনা করে নির্বাচন কমিশন। সিডিউল অনুযায়ী গতকাল ছিল মনোনয়পত্র দাখিলের শেষ দিন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার আবু লায়েশ দুলাল চার প্রার্থীর মনোনয়ন দাখিলের সত্যতা নিশ্চিত করে বলেন আগামী ২৬ সেপ্টেম্বর মনোনয়ন বাছাই সম্পন্ন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ