Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শরণখোলায় উপনির্বাচনে তিন প্রার্থীর মনোনয়নপত্র জমা

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৫:২০ পিএম | আপডেট : ৫:৩৭ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২০

শরণখোলা উপজেলা চেয়ারম্যান পদে উপ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন তিন প্রার্থী। বুধবার উপজেলা নির্বাচন কার্যালয়ে আওয়ামীলীগ ও বিএনপি প্রার্থী এবং বাগেরহাট জেলা নির্বাচন কার্যালয়ে জাতীয় পার্টির প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন।

উপজেলা নির্বাচন অফিসার অঞ্জন সরকার জানান, তফসিল অনুযায়ী ২৩ সেপ্টেম্বর ছিল মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন। তাই দুপুর ১২ টায় প্রথম আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রায়হান উদ্দিন শান্ত এবং পরে দুপুর ২ টায় বিএনপি’র প্রার্থী খাঁন মতিয়ার রহমান তার কাছে মনোনয়ন পত্র জমা দেন। এছাড়া জাতীয় পর্টির প্রার্থী এ্যাডঃ শহিদুল ইসলাম বাগেরহাট নির্বাচন কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন। অফিস চলাকালীন সময় বিকেল ৫ ঘটিকা পর্যন্ত ওই তিন প্রার্থীর ছাড়া অন্য কোন মনোনয়ন পত্র জমা পরেনি বলে তিনি জানান।

আওয়ামীলীগ প্রার্থীর মনোনয়ন পত্র জমাদানকালে তার সাথে দলের উপজেলা সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, আওয়ামীলীগ নেতা মোঃ মোজাজম্মেল হোসেন, সাব্বির আহম্মেদ মুক্তাসহ চার ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া বিএনপি প্রার্থীর সাথে ছিলেন, দলের জেলা আহ্বায়ক আকরাম হোসেন তালিম, সদস্য সচিব মোজাফ্ফার রহমান আলম, জেলা যুব দলের সাধারণ সম্পাদক সুজা উদ্দিন মোল্লা সুজনসহ উপজেলা নেতৃবৃন্দ।

২০১৯ সালের ৫ ডিসেম্বর শরণখোলা উপজেলা পরিষদের চেয়ার‌্যান কামাল উদ্দিন আকনের মৃত্যু হয়। এরপর গত ১৫ সেপ্টেম্বর উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর বুধবার, বাছাই ২৬ সেপ্টেম্বর, প্রত্যাহার ৩ অক্টোবর এবং ভোট গ্রহন আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপ নির্বাচন


আরও
আরও পড়ুন