Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী আটক

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৫:২৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। নিহত স্ত্রীর নাম জান্নাত বেগম(২০)। এই ঘটনায় ঘাতক স্বামী মোঃ ঈমন(২৫)কে আটক করেছে পুলিশ। এই ঘটনাটি ঘটেছে আজ বুধবার ভোররাতে দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর চৌধুরী পাড়া এলাকায় আমির হোসেন মেম্বরের বাড়িতে। নিহত জান্নাতের বাবার নাম শওকত সরদার। বাড়ি মাদারীপুর জেলার জাওদী গ্রামে।

নিহত জান্নাতের বাবা শওকত সরদার জানান,গত একবছর পুর্বে মুন্সীগঞ্জ জেলার সদর থানার পাঁচ গড়িয়া কান্দি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ঈমনের সাথে তার মেয়ে জান্নাতের বিয়ে হয়। কিন্তু ঈমন তার আগের স্ত্রীর কথা গোপন করে তার মেয়েকে বিয়ে করে। তার আগের সেই স্ত্রীকে ত্যাগ করার জন্য ঈমনকে যৌতুক হিসেবে তারা ১ লাখ ৮০হাজার টাকা দেন। কিন্তু এরপরেও ঈমন তার আগের স্ত্রীকে ত্যাগ করেনি। এই ঘটনা নিয়ে ঈমনের সাথে তার মেয়ে জান্নাতের প্রায়ই ঝগড়া হত। আজ ভোর রাতে আবার তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ঈমন তার মেয়ে জান্নাতকে ব্যাপক মারধর ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ ঘরের জানালার সাথে ঝুলিয়ে রাখে। ঘটনাটি বাড়ির মালিক আমির হোসেন মেম্বর জানতে পেরে সে কৌলে ত্রিপল নাইনে কল করেন। এতে দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই আব্দুল কদ্দুসের নেতৃত্বে একদল পুলিশ ওই বাড়িতে গিয়ে স্বামী ঈমনকে আটক করে। পরে ঘরের ভিতর জানালার সাথে ঝুলানো অবস্থায় তার মেয়ে জান্নাতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে। এই ঘটনায় তিনি বাদী হয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ