Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

‘এই তুমি সেই তুমি’র শুটিং শুরু করলেন কবরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৬:১৪ পিএম

দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে নিজের পরিচালনায় নির্মিত দ্বিতীয় সিনেমা 'এই তুমি সেই তুমি'র কাজে হাত দিয়েছিলেন অভিনেত্রী ও পরিচালক সারাহ বেগম কবরী। কিন্তু করোনার জেরে মাত্র দু'দিনের মাথায় বন্ধ হয়ে গিয়েছিল সিনেমাটির শুটিং।

তবে দীর্ঘ ছয় মাস পর ফের এই সিনেমাটির শুটিং শুরু করলেন কবরী। আজ (২৩ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শুরু হয়েছে। টানা সাতদিন রাজধানীর বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং হবে। এমনটি গণমাধ্যমে জানিয়েছেন কবরী নিজেই।

'এই তুমি সেই তুমি' সিনেমাতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন রিয়াদ রায়হান ও নিশাত নাওয়ার সালওয়া। আজ থেকে সালওয়া শুটিংয়ে অংশ নিলেও রিয়াদ ফিরবেন বৃহস্পতিবার। সিনেমাটি পরিচালনার বাইরে এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন কবরী।

সরকারি অনুদানের এই সিনেমা দিয়ে দীর্ঘ ১৪ বছর পর ক্যামেরার পেছনে দাঁড়ালেন কবরী। সিনেমাটি নির্মানের পাশাপাশি এতে অভিনয়ও করবেন তিনি। তার সঙ্গে দেখা যাবে সোহেল রানাকে। জানা গেছে, দুই প্রজন্মের কাহিনীই সিনেমাটির মূল উপজীব্য। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটের সঙ্গে বর্তমান সময়ের প্রেমের চিত্র ফুটে তোলা হবে 'এই তুমি সেই তুমি' সিনেমায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ