Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কুইজ খেলে সাড়ে ২২ লাখ টাকা পেলেন ৪৫০০ বিকাশ গ্রাহক

পরবর্তী ৭ দিনে ৫০০ টাকা করে জেতার সুযোগ আরও ৩৫০০ গ্রাহকের

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩৭ পিএম

কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়ে বিকাশ গ্রাহকরা সহজ তিনটি প্রশ্নের উত্তর দিয়ে এখনো পর্যন্ত জিতেছেন সাড়ে ২২ লাখ টাকা পুরস্কার। বিকাশের ওয়েবসাইটে গত ১৪ সেপ্টেম্বর শুরু হওয়া এই কুইজ চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

মাত্র কয়েক সেকেন্ডে উত্তর দিয়ে ৫০০ টাকা জেতার সুযোগ থাকায় অল্প সময়েই গ্রাহকদের মাঝে সাড়া ফেলেছে কুইজ প্রতিযোগিতাটি। এখনো পর্যন্ত প্রতিদিন গড়ে ৬০ হাজার গ্রাহক কুইজে অংশ নিয়েছেন।

বিজয়ীদের একজন মো. ইকরামুল হোসেন বলেন, দৈনন্দিন লেনদেনে সব সময়ই বিকাশ ব্যবহার করি। মাত্র কয়েক সেকেন্ডে ৫০০ টাকা জিতে অনেক ভালো লাগছে। এর আগে বিকাশ অ্যাপের বার্ড গেম-এও অংশ নিয়েছিলাম। অ্যাপটি এখন শুধু নানা ধরণের আর্থিক লেনদেনই নয়, বিনোদন ও অন্যান্য অনেক সুবিধা এনে ধীরে ধীরে জীবনযাত্রার অংশ হয়ে উঠেছে।

কুইজ প্রতিযোগিতায় প্রতিদিন তিনটি প্রশ্নের ভিত্তিতে দ্রুততম সময়ে সঠিক উত্তরদাতা ৫০০ জন বিজয়ী নির্বাচিত হয়ে পাচ্ছেন ৫০০ টাকা করে পুরস্কার।

প্রতিযোগিতায় অংশ নিতে গ্রাহককে যঃঃঢ়://নশধংয.পড়স/য়ঁরু/ঢ়ঁনষরপ/ ওয়েবসাইটে যেতে হবে। এরপর বিকাশ অ্যাকাউন্ট নম্বর দিয়ে কুইজে প্রবেশ করতে হবে। কুইজে অংশ নেয়ার শর্ত হিসেবে গ্রাহককে অংশগ্রহণের দিন কিংবা সেপ্টেম্বরের শুরু থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণ পর্যন্ত যেকোনো দিন বিকাশ অ্যাপে মোবাইল রিচার্জ, ক্যাশ আউট, সেন্ড মানি, মেক পেমেন্ট, পে বিল, অ্যাড মানি (কার্ড-টু-বিকাশ) কিংবা ট্রান্সফার মানি সেবাগুলোর একটি ব্যবহার করতে হবে।

প্রতিদিনের বিজয়ীদের তালিকা পরের দিন বিকাশ ওয়েবসাইটের কুইজ প্ল্যাটফর্মে দুপুর ১টা থেকে প্রদর্শিত হচ্ছে। বিজয়ী ঘোষণার দিন থেকে পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে বিজয়ীদের বিকাশ একাউন্টে পুরস্কারের টাকা পৌঁছে যাচ্ছে।

কুইজ প্রতিযোগিতায় পুরস্কার জেতার আগ পর্যন্ত যতবার খুশি অংশ নেয়া যাবে। প্রতিযোগিতায় অংশ নিতে গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টটি সক্রিয় থাকতে হবে এবং নতুন বিকাশ গ্রাহকদের অংশগ্রহণের আগে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। উল্লেখ্য, একজন বিকাশ গ্রাহক প্রতিযোগিতা চলাকালীন একবারই পুরষ্কারটি পেতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ