Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দীপিকা-সারা-শ্রদ্ধাদের সমন পাঠালো এনসিবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৭:১০ পিএম

এবার মাদক ইস্যুতে জিজ্ঞাসাবাদের জন্য দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরসহ বেশ কয়েকজনের বাড়িতে সমন পাঠালো নারোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম।

নির্মাতা শকুন বাত্রার আগামী সিনেমার শুটিংয়ে অংশ নিতে বর্তমানে গোয়ায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। সেখানে থাকলেও গত তিন দিন ধরে সেটে অনুপস্থিত দীপিকা।

শোনা যাচ্ছে, ম্যানেজার কারিশ্মার সঙ্গে মাদক নিয়ে হোয়াটসঅ্যাপের কথোপকথন প্রকাশ্যে আসার পর থেকেই নিজের আইনজীবীদের সঙ্গে আলোচনা শুরু করেছেন দীপিকা পাড়ুকোন। তাই গত তিন দিন ধরে শুটিং করছেন না অভিনেত্রী। আর এরই মধ্যে বুধবার বিকেলে অভিনেত্রীকে সমন পাঠালো মাদক নিয়ন্ত্রণকারী সংস্থাটি।

এর আগে দীপিকার ম্যানেজার কারিশ্মাকে মঙ্গলবার এনসিবির দপ্তরে হাজির হতে বলা হয়েছিল। কিন্তু শরীর খারাপ ও গোয়ায় শুটিংয়ে রয়েছেন বলে মুম্বাইয়ে ফিরতে পারেননি তিনি। তবে এবার অভিনেত্রী সহ তাকেও আগামী শুক্রবারের মধ্যে এনসিবির প্রধান কার্যালয়ে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এনসিবির তরফে সমন হাতে পাওয়ার পরে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি সারা আলী, রাকুল প্রীত ও শ্রদ্ধা কাপুরদের। ধারণা করা হচ্ছে, দীপিকার মতো হয়তো তারাও আইনজীবীদের সঙ্গে আলোচনা শুরু করে দিয়েছেন। তবে মাদক মামলায় দোষী সাবস্ত্য হলে জেলেও যেতে হতে পারে এই বলি তারকাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ