Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে দুই ডাকাত গ্রেফতার: আদালতে স্বীকারোক্তি

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৭:৩৮ পিএম

ঢাকার কেরানীগঞ্জে এক বিকাশ ব্যবসায়ীর বাড়িতে ধুর্ধর্ষ ডাকাতি মামলার দুই ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা আজ স্চ্ছোয় আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেছে। গ্রেফতারকৃতরা হলো দেলোয়ার হোসেন দিলু(৩২) ও সুমন খান(৩৫)। দেলোয়ার হোসোনের বাবার নাম মৃত হাবিবুর রহমান। বাড়ি মডেল থানার নারায়নপট্রি এলাকায় এবং ডাকাত সুমন খানের বাবার নাম জাফর খান। বাড়ি একই থানার গোয়ালখালি গ্রামে।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি অপারেশন ও মামলার তদন্তকারী কর্মকর্তা আসাদুজ্জামান টিটু জানান,গত ২৮ আগষ্ট গভীর রাতে আটি ছোট মনোহরিয়া গ্রামের বিকাশ ব্যবসায়ী মোঃ শরীফ মিয়ার বাড়িতে গ্রীল কেটে দেলোয়ার ও সুমনসহ ৭/৮জন ডাকাত ঘরে প্রবেশ করে। এসময় ডাকাতরা ঘরের সবাইকে হাত-পা বেঁধে মারপিট করে ঘরের স্টিলের ও কাঠের আলমারী ভেঙ্গে নগদ টাকা,স্বর্নালংকার ও মোবাইল সেট ডাকাতি করে নিয়ে যায়। এই ঘটনায় শরীফ মিয়া থানায় মামলা করলে তিনি মামলাটি তদন্ত করে দেলোয়ার ও সুমন নামে দুই ডাকাতকে গ্রেফতার করেন।তাদেরকে আদালতে প্রেরন করলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করে।। বাকী ডাকাতদেরও গ্রেফতারেরর অভিযান চলছে। খুব অল্প সময়েরে মধ্যেই তাদের গ্রেফতার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ