Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মাগুরার শালিখায় নিখোঁজ বিদ্যুত সরকারের মৃতদেহ নদী থেকে উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাগুরা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৮:০৯ পিএম

শালিখায় গঙ্গারামপুর ইউনিয়নের মনোখালী গ্রামের নিখোঁজ বিদ্যুত সরকারের মৃতদেহটি বুধবার ২৩ সেপ্টেম্বর দুপুরে নবগঙ্গা নদী থেকে উদ্ধার করা হয়। মনোখালি গ্রামের পিযুষ কান্তি সরকারের পুত্র বিদ্যুত সরকার(৫০) ২২সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৪টায় নিজ বাড়ি থেকে নিখোঁজ হন। স্বজনেরা ও এলাকাবাসী জানান বেশ কিছুদিন যাবৎ তিনি মানসিক অসুস্থতায় ভুগছিলেন।এছাড়া নিখোঁজের দিন সকালে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে গিয়েছিলেন।

বুধবার লাশ পাওয়া যায় নিজের বাড়ির পাশের গংগারামপুর নদীতে। নদীতে জাল পাতার সময় বিদ্যুত সরকারের লাশ ভদ্র ঘাটে দেখতে পেয়ে প্রতিবেশিদের খবর দেয়। প্রতিবেশি ও স্বজনদের ধারনা মানসিকভাবে বিপর্যস্ত অবস্থায় তিনি নদীতে ঝাঁপ দিয়েছেন এবং নদী থেকে উঠতে না পারায় জলে ডুবে মারা গেছেন।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম জানান,নদীতে লাশ দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ