Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশের তিন সদস্য হামলার শিকার

গৌরনদীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার গ্রেফতার ৩

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৬ এএম

বরিশালের গৌরনদী উপজেলার বেদগর্ভ গ্রাম থেকে অপহৃত এক স্কুল ছাত্রীকে উদ্ধারের সময় পুলিশের ওপর হামলা হয়েছে। অপহরণকারী ও তার স্বজনদের হামলায় এক এসআইসহ পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন- গৌরনদী মডেল থানার এসআই আরিফুল ইসলাম, কনস্টেবল হাফিজা আক্তার ও ভোলার লালমোহন থানার কনস্টেবল মিরাজ হোসেন।

সরকারি কাজে বাঁধা ও পুলিশের ওপর হামলার ঘটনায় লালমোহন থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখসহ ১১ জনকে আসামি করে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

লালমোহন থানার উপ-পরিদর্শক ও অপহরণ মামলার তদন্ত কর্মকর্তা মোশারফ হোসেন জানান, লালমোহন বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীকে গত ৯ সেপ্টেম্বর অপহরণ করা হয়। এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে ওই দিনই লালমোহন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে তিনি গত মঙ্গলবার বিকেলে গৌরনদী মডেল থানা পুলিশের সহযোগিতায় অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারের জন্য গৌরনদীর বেদগর্ভ গ্রামে অভিযান চালান। অপহৃত ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসার সময় অপহরণকারী ইমন মোল্লার নেতৃত্বে ১০-১২ জন পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। এতে এক এসআইসহ পুলিশের তিন সদস্য আহত হয়। মামলার এজাহারভুক্ত আসামি ইমন মোল্লা, সিরাজ মোল্লা ও এনায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহৃত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ