Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কলেজছাত্রীকে চুলকেটে নির্যাতন গ্রেফতার ২

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৬ এএম

নওগাঁর নিয়ামতপুরে কলেজছাত্রীর মাথার চুলকেটে নির্যাতনের ঘটনায় রুপালী (২২) নামের এক নারী ও তার স্বামী রায়হানকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল তাদের গ্রেফতার করা হয়।
নিয়ামতপুর থানার ওসি হুমায়ূন কবির জানান, গত সোমবার রাতে এ ঘটনায় ছাত্রীর বাবা আমিরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এরপর প্রথমে পুলিশ অভিযুক্ত রায়হান (৩০) নামে এক যুবককে গ্রেফতার করে এবং পরে গতকাল সকালে তার স্ত্রীকেও গ্রেফতার করে। বখাটে রায়হান (২৫) নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে।

জানা যায়, নওগাঁর নিয়ামতপুরে এক কলেজছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে যায় রায়হানসহ কয়েকজন বখাটে যুবকরা। এরপর বাড়িতে নিয়ে গিয়ে তারা ছাত্রীর মাথার চুল কেটে দেয়। এছাড়াও শারিরীক নির্যাতন চালিয়ে মোবাইলে সেই ভিডিও ধারন করা হয়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় সেই ভিডিও।
কলেজ ছাত্রী সূমী বলেন, রায়হান এক মাস ধরে আমাকে বিভিন্নভাবে উত্যক্ত করতো। বিভিন্ন কুপ্রস্তাব দিত। আমি রাজি না হওয়ায় গত রোববার বিকাল ৩টা হতে ৪টা পর্যন্ত কম্পিউটার প্রশিক্ষণ শেষে নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষক কামাল হোসেনের নিকট প্রাইভেটের টাকা দিতে যাই আমি, সে সময় বালাহৈর জামে মসজিদের কাছে থেকে রায়হান ও তার তিন বন্ধু আমাকে জোরপূর্বক তার ভাড়া বাড়িতে নিয়ে যায় এবং শারীরিকভাবে নির্যাতন করে। এমনকি দেড় ফিট লম্বা মাথার চুল কেটে ফেলে এবং আমার ছবি তুলে হুমকি দেয় যদি এসব কাউকে বলি তাহলে আমাকে মেরে ফেলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন