Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সুস্থ্য সাইফ, এবার আক্রান্ত রাহী

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৬ এএম

করোনা পজিটিভ হয়েছেন জাতীয় ক্রিকেট দলের পেসার আবু জায়েদ। এর আগে জাতীয় দলের ক্রিকেটারদের করোনা পরীক্ষায় ‘বর্ডার লাইন পজিটিভ’ এসেছিল তার। গতকাল আরেক দফা পরীক্ষায় পুরোপুরি ‘পজিটিভ’ হয়েছেন তিনি। তাঁকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের একাডেমি ভবনে আইসোলেশনে রাখা হয়েছে। তবে জাতীয় দলের ক্যাম্পে ডাক পাওয়া ২৭ ক্রিকেটারের ২৬ জনই করোনা নেগেটিভ। বিসিবি চিকিৎসক দেবাশিস চৌধুরী জানিয়েছেন, ‘রাহীকে (আবু জায়েদ) আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হবে। কোভিড নির্দেশনা মেনে তার চিকিৎসা হবে এবং সামনে আরও পরীক্ষা করা হবে।’ 

এর আগে করোনা পজিটিভ হয়ে সুস্থ হয়েছেন টেস্ট ওপেনার সাইফ হাসান। তবে অনুশীলনে যোগ দিতে আরও দুই-একদিন সময় নেবেন তিনি। তিনিও আইসোলেশনে আছেন একাডেমি ভবনে। আরেক পেসার এবাদত হোসেনও, করোনা নেগেটিভ। কিন্তু আইসোলেশনে রাখা হয়েছে তাকেও। তবে গতকাল একাডেমি মাঠে একক অনুশীলন করতে দেখা গেছে তাঁকে।
গত দুই দিন একাডেমি ভবনে আইসোলেশনে থাকা ১০ ক্রিকেটারের মধ্যে হাসান মাহমুদ, নাঈম হাসান, খালেদ আহমেদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন ও শফিউল ইসলাম আজ অনুশীলনে যোগ দিয়েছেন। দলের সঙ্গে অনুশীলন শেষে হোটেলে ওঠার কথা তাদের।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন