Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মুশফিকের লেগ স্পিনে তাসকিনদের ব্যাটিং!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৬ এএম

বাংলাদেশ দলের স্কিল অনুশীলনে আগের দুদিন ছিল বিশেষজ্ঞ ব্যাটসম্যান বনাম বিশেষজ্ঞ বোলারদের। তৃতীয় দিনে এসে ব্যাটিং ঝালাই করেছেন টেল এন্ডাররা। নিয়মিত বোলারদের পাশাপাশি তাদের বল করেছেন মুশফিকুর রহিম, সাদমান ইসলাম, ইমরুল কায়েসর।
গতকাল মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দেখে গেছে এমন বিপরীত দৃশ্য। কিপার ব্যাটসম্যান হিসেবে খেলায় কোন পর্যায়ের ক্রিকেটেই বল করেন না মুশফিক। তবে তিনি যে বোলিংটাও টুকটাক পারেন তা জানিয়েছেন একাধিকবার। এমনকি বিকেএসপিতে শুরুতে পেস বোলিংও করতেন তিনি। এদিন তাসকিনদের পেয়ে লেগ স্পিন করেছেন তিনি। টেল এন্ডারদের বিপক্ষে অফ স্পিন করতে দেখা গেছে তিন টপ অর্ডার ব্যাটসম্যান সাদমান ইসলাম, ইমরুল কায়েস আর তামিম ইকবালকেও। দিনশেষে তাসকিন জানান, এসব বোলারদের বিপক্ষে বেশ উপভোগ্য ছিল তাদের সেশন, ‘আজকে (গতকাল) আমাদের সব বোলারদের ব্যাটিং সেশন ছিল নেটে। বেশ উপভোগ করেছি। যদিও বোলাররা ও থ্রোয়াররা বেশ কঠিন সময় দিচ্ছিল। তবে এই চ্যালেঞ্জগুলো নেওয়া শিখতে হবে। কারণ ওপরের ব্যাটসম্যানদের সহায়তা করতে হলে টেল-এন্ডারদের উন্নতি করতেই হবে। আমরাও চেষ্টা করছি। আগের চেয়ে উন্নতি হচ্ছে। আশা করছি, সামনে আরও ভালো করবে আমাদের টেল-এন্ডাররা।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

১৪ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ