Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

স্বাস্থ্যখাত দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৫ এএম

স্বাস্থ্যখাতের দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন বাংলাদেশ পিপলস পার্টির (বিপিপি) চেয়ারম্যান মো. বাবুল সরদার চাখারী। তিনি বলেন, স্বাস্থ্যখাতের কিছু দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীর কারণে সাধারণ মানুষ আজ সঠিকভাবে সেবা পাচ্ছেন না। মানুষের স্বাস্থ্যসেবা প্রাপ্তি নিশ্চিত করতে অবিলম্বে এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে।

গতকাল বুধবার বিকেলে রাজধানীর শিশু কল্যাণ পরিষদে এক যোগদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি। বিভিন্ন রাজনৈতিক দলের অর্ধশত নেতা-কর্মীর বিপিপিতে যোগদান উপলক্ষে এই অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে এআরএম জাফরুল্লাহ চৌধুরীর নেতৃত্বাধীন বাংলাদেশ গণতান্ত্রিক আন্দোলন-বিজিএ, রফিকুল ইসলাম খান রনোর নেতৃত্বাধীন রিপাবলিকান পার্টি, কেএম ইব্রাহিম খলিলের নেতৃত্বাধীন বাংলাদেশ আইডিয়াল পার্টি এবং মাহবুবুর রহমান খোকনের নেতৃত্বাধীন বাংলাদেশ উন্নয়ন পার্টি তাদের নিজ নিজ দল বিলুপ্ত করে বিপিপিতে যোগদান করেন। এছাড়া ইনসাফ বিল্ডার্সের এমডি বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদেরও দলটিতে যোগদান করেন। তারা বিপিপির চেয়ারম্যানের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে দলটিতে যোগদান করনে। বিপিপিতে যোগদান করে নেতৃবৃন্দ বলেন, দেশের চলমান উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে এবং মুক্তিযুদ্ধের চেতনায় দুর্নীতিমুক্ত, সমৃদ্ধ ও অসা¤প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমরা বিপিপিতে যোগদান করে আগামীতে শক্তিশালী বিরোধী দলের ভূমিকা পালন করতে চাই। বিপিপির ভারপ্রাপ্ত মহাসচিব সিদ্দিকুর রহমান এবং যুগ্ম-মহাসচিব আফতাব উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেসের শেখ শহীদুজ্জামান ছাড়াও বিপিপির কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যখাত

৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ