Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অক্টোবরে শুটিংয়ে ফিরছেন ইমন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৯:৪৩ এএম

করোনার ঝুঁকি এড়াতে দীর্ঘদিন ধরে ঢালিউডে সিনেমার শুটিং বন্ধ ছিল। তবে স্বাস্থ্যবিধি মেনে আবারও পুরনো ছন্দে ফিরতে শুরু করেছে চলচ্চিত্র পাড়া। এরই মধ্যে শুটিংয়ে ফিরেছেন অনেকেই, অপেক্ষায় রয়েছেন একঝাঁক তারকা শিল্পী। এবার বিরতি ভেঙে শুটিংয়ে ফিরতে চলেছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

সম্প্রতি পরিচালক সাইদুল ইসলাম রানার 'বীরত্ব' সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ইমন। এতে তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন নিশাত নাওয়ার সালওয়া। আর সবকিছু ঠিক থাকলে আগামী ১ অক্টোবর সিনেমাটি শুটিং ফ্লোরে গড়াবে। এমনটি ইনকিলাবকে নিশ্চিত করেছেন ইমন নিজেই।

এ প্রসঙ্গে ইমন জানিয়েছেন, 'হ্যাঁ, বীরত্বে চুক্তিবদ্ধ হয়েছি। এই সিনেমার গল্পটি খুবই সুন্দর, যা শুনে আমি মুগ্ধ হয়েছি। এতে আমাকে একজন গ্রাম্য ডাক্তারের চরিত্রে দেখা যাবে। আশা করছি, দর্শকদের ভালো একটি সিনেমা উপহার দিতে পারব।'

'বীরত্ব' সম্পর্কে ইমন আরও বলেন, এই সিনেমায় আমার সঙ্গে জুটি বেঁধেছে সালওয়া। সে ইন্ডাস্ট্রিতে নতুন হলেও বেশ ট্যালেন্টেড। পাশাপাশি সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন নিপুণ। সবকিছু ঠিক থাকলে আগামী ১ অক্টোবর থেকে আমরা ফরিদপুরে শুটিং শুরু করব।

এদিকে ওয়াজেদ আলী সুমনের 'ব্লাড' এবং সৈকত নাসিরের 'আকবর'-এ মূখ্য ভূমিকায় অভিনয় করবেন ইমন। সিনেমা দু'টির কাজ শুরু হওয়ার কথা থাকলেও বাঁধা হয়ে দাঁড়িয়েছে করোনা। বিষয়টি সম্পর্কে ইমন জানান, 'কোভিড পরিস্থিতির জন্য 'ব্লাড'র শুটিং এতদিন বন্ধ ছিল। তবে অক্টোবরের শেষ সপ্তাহে আবারও সিনেমাটির শুটিং শুরু হবে। আর 'আকবর' যেহেতু বিগ বাজেটের সিনেমা তাই একটু সময় নিয়ে সব গুছিয়ে তারপরই সিনেমাটির কাজে ফিরতে চাই।'

এছাড়াও চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের প্রযোজনায় নির্মিত একটি সিনেমায় দেখা যাবে ইমনকে। নাম ঠিক না হওয়া এই সিনেমাতে ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে এই সিনেমাটির পরিচালক ও নায়িকা হিসেবে কে থাকছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

ওয়েব ফিল্মে কাজ করবেন কিনা? এমন প্রশ্নের জবাবে ইমন অকপটে জানান, 'সত্যি বলতে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রতি আমার দূর্বলতা একটু বেশি। বর্তমানে দর্শকদের কাছে ওটিটি প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাই ব্যাট বলে মিলে গেলে ওয়েব ফিল্মে কাজ করতে চাই৷'



 

Show all comments
  • Mosaddek RaFio ২৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৫৭ পিএম says : 0
    ২৪৪ দিন পর চিত্রনায়ক ইমন শুটিংয়ে ফিরছেন। এই রকম একটা নিউজ চাই...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ