Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মুম্বাই ছাড়লেন কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১১:০০ এএম

বিতর্কের মাঝেই মুম্বাই ছেড়ে দিল্লিতে উড়ে গেলেন বলিউড ডিভা কারিনা কাপুর। তবে তিনি একাই নন, সঙ্গে আছেন স্বামী সাইফ আলী ও ছেলে তৈমুর আলী খানও। মূলত 'লাল সিং চাড্ডা'র শুটিংয়ে অংশ নিতেই সেখানে পৌঁছালেন এই অভিনেত্রী।

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা 'লাল সিং চাড্ডা'। এতে জুটি বেঁধে ফের দর্শকদের সামনে হাজির হবেন আমির খান ও কারিনা কাপুর। সিনেমাটি পরিচালনা করছেন অদ্বৈত চন্দন।

করোনাকালেও পাঞ্জাবের বিভিন্ন লোকেশন শুটিং করেছিলেন আমির-কারিনা। তবে দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার পর প্রায় পাঁচ মাস সিনেমার শুটিং বন্ধ ছিলো। কিন্তু গেল মাসে তুরস্কে উড়ে গিয়েছে সিনেমাটির পুরো টিম। আর সেখানে চলছে টানা ৪০ দিনের শুটিং।

শোনা যাচ্ছে, আগামী কয়েকদিনের মধ্যে দেশে ফিরবেন আমির সহ সিনেমার পুরো টিম। তারপরই সিনেমার শেষ লটের শুটিংয়ে অংশ নিবেন কারিনা। আর সেকারণে আগেভাগেই স্বামী ও সন্তানকে নিয়ে দিল্লি উড়ে গেলেন বেবো।

গেল মাসেই নিজের দ্বিতীয় সন্তানের খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন কারিনা কাপুর। তবে শুটিং থেকে বিরতি নিতে নারাজ অন্তঃসত্ত্বা কারিনা। তাই অভিনেত্রীর জন্য বিশেষ সুরক্ষার ব্যবস্থা করছেন সিনেমার অন্যতম প্রযোজক আমির খান। তার শারীরিক পরিস্থিতির বিবেচনায় যত কম কলাকুশলী নিয়ে শুটিং করা যায়, আপাতত সেই পরিকল্পনাই করছেন নির্মাতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন