Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ডিআইজি মিজানসহ চারজনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি পেছাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:৩৫ পিএম

অবৈধ সম্পদ অর্জন ও মানি লন্ডারিং (অর্থ পাচার) মামলায় ডিআইজি মিজানুর রহমানসহ চারজনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি পিছিয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামানের আদালত অভিযোগ গঠন শুনানির জন্য নতুন দিন ধার্য করেন।

এর আগে ডিআইজি মিজানুরের পক্ষে তাঁর আইনজীবী আদালতে অভিযোগ গঠন শুনানির জন্য সময়ের আবেদন করেন। পরে আদালত আবেদন মঞ্জুর করে আগামী ৩০ সেপ্টেম্বর অভিযোগ গঠন শুনানি জন্য দিন ধার্য করেন। এদিন অন্য আসামি মাহমুদুল হাসান জামিনের জন্য আবেদন করেন। পরে আদালত জামিন শুনানির জন্য পরবর্তী দিন ধার্য করে দেন। এসময় মামলার পলাতক দুই আসামি আদালতে উপস্থিত ছিলেন না।

গত ২ সেপ্টেম্বর মামলাটিতে পলাতক দুই আসামি ডিআইজি মিজানের স্ত্রী সোহেলিয়া আনার রত্না ও ছোট ভাই মাহবুবুর রহমানকে আদালতে হাজির হতে পত্রিকায় যে বিজ্ঞপ্তি দেওয়া হয়, তা আদালতে দাখিল করা হয়। এরপর আদালত অভিযোগ গঠন শুনানির জন্য ২৪ সেপ্টেম্বর দিন ধার্য করে মামলাটি ঢাকার বিশেষ জজ আদালত-৬ এ বদলির আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিআইজি মিজান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ