Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কাশবনে তরুণীর শ্লীলতাহানির চেষ্টা : ভিডিও ভাইরাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ২:২৩ পিএম | আপডেট : ২:৫৬ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার পুনিয়াউট এলাকার কাশবনে ঘুরতে গিয়েছিলেন এক তরুণী। সেখানেই ছিনতাইকারী চক্রের কবলে পড়ে নির্যাতনের স্বীকার হন তিনি। ছিনতাইকারীরা জোর করে তরুণীর শ্লীলতাহানির চেষ্টা করেন। পাশপাশি টাকা পয়সাসহ প্রয়োজনীয় জিনিসপত্র হাতিয়ে নেন তারা। গতকাল বুধবার সকাল থেকে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। বিষয়টি তাৎক্ষণিক নজরে আসে জেলা পুলিশের। এরপরই ছিনতাইকারী চক্রটিকে ধরতে মাঠে নেমেছে পুলিশের একাধিক টিম।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, ‘বিষয়টি আমাদের নজরে এসেছে। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সদর মডেল থানা পুলিশকে বলা হয়েছে।’

ব্রাহ্মণবাড়িয়ার পুনিয়াউট এলাকার কাশবনে ঘুরতে আসা এক তরুণীর সঙ্গে ঘটনাটি ঘটেছে। এ সময় ছিনতাইকারীতে হাতে নির্যাতনের স্বীকার হয় সে। সেখানে তরুণীকে ৩/৪ জন ছেলে উত্ত্যক্ত করছে। ভ্যানিটি ব্যাগ থেকে টাকা নিয়ে যাচ্ছে। এই অবস্থায় তরুণীটি তাদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতি মিনতি করছে। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করছে। এই ভিডিও বুধবার সকাল থেকে ফেসবুকে ভাইরাল হয়ে যায়। এরপরই চারদিকে সমালোচনা আর প্রতিবাদে ঝড় উঠে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ জানায়, অভিযুক্ত চক্রের প্রধানের প্রাথমিক তথ্য পাওয়া গেছে। ছেলেটির নাম রাহিম, পিতা ধন মিয়া, দক্ষিণ পৈরতলা (আলগা বাড়ি)। রাহিম পেশায় সিম বিক্রেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন হয়রানি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ