Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের ঘটনায় বাস শ্রমিক গ্রেফতার

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৩:১৯ পিএম

গোপালগঞ্জে বাক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় পুলিশ বাস শ্রমিক মোস্তফা সিকদারকে (৪০) গ্রেফতার করেছে।
গতকাল বুধবার রাতে গোপালগঞ্জ শহরের বেদগ্রাম বাসস্ট্যান্ড থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মোস্তফা সিকদার জেলার কোটালীপাড়া উপজেলার তাড়াশী কর্মকারবাড়ি গ্রামের আজগার সিকদারের ছেলে। সে গোপালগঞ্জ-কোটালীপাড়া-পয়সারহাট সড়কে চলাচলকারী লোকাল বাসে সুপার ভাইজারের কাজ করে।
এ ঘটনায় কোটালীপাড়া থানায় ওই বাক প্রতিবন্ধীর বড় বোন বাদী হয়ে মোস্তফা সিকদারকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।
মামলার বরাত দিয়ে কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান জানান, প্রায় ৫ মাস আগে প্রতিবেশী বাক প্রতিবন্ধী তরুণীকে (২১) ফুসলিয়ে মোটর শ্রমিক মোস্তফা সিকদার ধর্ষণ করে। এতে ওই তরুণী অন্তসত্ত্বা হয়ে পড়ে। বর্তমানে সে সাড়ে চার মাসের অন্তসত্ত্বা। বিষয়টি জানাজানি হওয়ার পর বুধবার রাতে ওই তরুণীর বড় বোন বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশ মোস্তফাকে গোপালগঞ্জ শহর থেকে গ্রেফতার করে। আজ বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ছাড়া ডাক্তারী পরীক্ষার জন্য ওই তরুণীকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার

১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ