Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বাদ পড়লেন সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪৬ পিএম

নির্মাতা অভিরাজ মিনাওয়ালার আগামী সিনেমা 'গানস অফ নর্থ'। গ্যাংস্টার-পুলিশি অ্যাকশন ঘরানোর এই সিনেমায় স্পেশ্যাল ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সালমান খান। যেখানে একজন শিখ পুলিশের ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন তিনি। এতদিন এমনটাই জানা গিয়েছিল। তবে হঠাৎই সিনেমাটিতে থেকে বাদ পড়লেন ভাইজান!

বলিউড ভিত্তিক গণমাধ্যম ফিল্মফেয়ারে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিরাজ মিনাওয়ালার আগামী সিনেমায় ২০ মিনিটের একটি ক্যামিও চরিত্রে সালমান খানের অভিনয়ের কথা ছিল। কিন্তু এখন তার পরিবর্তে মহেশ মঞ্জরেকারকে বেছে নিয়েছেন নির্মাতা। তবে সিনেমাটি প্রযোজনার দায়িত্বে থাকবেন সালমানই।

অভিরাজ মিনাওয়ালার কথায়, আমাদের সিনেমার গল্পে কিছুটা পরিবর্তন আসতে পারে। তাই সালমানের চরিত্রটির গুরুত্ব কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তাই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে তার পরিবর্তে মহেশ মঞ্জরেকারকে দেখা যাবে। কেননা রোমাঞ্চকর চরিত্রে নিজেকে দারুণ মানিয়ে নিতে পারবেন মহেশ।

জানা গেছে, 'গানস অফ নর্থ'-এ মূখ্য ভূমিকায় অভিনয় করবেন সালমানের ভগ্নিপতি আয়ুষ শর্মা। এটি তার দ্বিতীয় সিনেমা। এই সিনেমাতে ভগ্নিপতির সঙ্গে স্ক্রিন শেয়ারের কথা থাকলেও আপাতত সেটি সম্ভব হচ্ছে না।

উল্লেখ্য, চলতি বছরের বহুল আলোচিত সিনেমা 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই' সিনেমায় দেখা যাবে সালমান খানকে। এতে তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন দিশা পাটানি। সিনেমাটি পরিচালনা করছেন প্রভু দেবা। শোনা যাচ্ছে, ২০২১ সালের ১২ মে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।



 

Show all comments
  • Sahill Paul ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১১:১৪ পিএম says : 0
    I don"t like Salman movies and movie LL be total flop.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ