Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

২৪ ঘন্টায় সিলেটে ২৯ জনের শরীরে করোনা সনাক্ত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৫:২৬ পিএম

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৬১ জন সুস্থ হয়েছে সিলেট বিভাগে। নতুন সুস্থদের মধ্যে রয়েছেন সিলেট ৪১, সুনামগঞ্জে ৭ , হবিগঞ্জে ৬ এবং মৌলভীবাজারের রয়েছেন। আর সব মিলিয়ে বিভাগে সুস্থ রোগীর সংখ্যা ১০ হাজার ৭৬ জনবেড়ে দাঁড়িয়েছে। এরমধ্যে সুস্থ হয়েছেন সিলেট ৫ হাজার ২৩৪, সুনামগঞ্জে ২ হাজার ৪৪, হবিগঞ্জে ১২৭৫ এবং মৌলভীবাজারের ১৫২৩ জন । এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি কেউ। তবে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১২ জন। এরমধ্যে সিলেট ১৫৪, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ এবং মৌলভীবাজারের ২১ জন। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন অনুযায়ী, বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২৯ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। এ নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১২ হাজার ৪৫২ জন। এরমধ্যে সিলেট ৬ হাজার ৭৩৪, সুনামগঞ্জে ২ হাজার ৩০৭, হবিগঞ্জে ১ হাজার ৭৩১ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬৮০ জন হয়েছেন করোনায় আক্রান্ত ।
আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৬৯৯ জন। এরমধ্যে ৮২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে ভর্তি আছেন হাসপাতালে। অন্যদিকে গত ১০ মার্চ থেকে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত বিভাগে ১৮ হাজার ৯৪৬ জনকে পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টাইনে। এছাড়া ১৮ হাজার ৫২ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। বর্তমানে বিভাগে ৮৯৪ জন হোম কোয়ারেন্টাইনে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন