Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জ মসজিদে বিস্ফোরণে হতাহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দিলেন প্রধানমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৫:৪৩ পিএম

নারায়ণগঞ্জ মসজিদে বিস্ফোরণে নিহতদের প্রত্যেক পরিবারকে ৫ লাখ টাকা করে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বৃহস্পতিবার এক কোটি ৭৫ লাখ টাকার আর্থিক সহায়তার চেক স্ব স্ব পরিবারের হাতে তুলে দেয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসককে নির্দেশনা দেয়া হয়েছে।
গত ৪ সেপ্টেম্বর এশার নামাজের সময় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ড হয়। এ ঘটনায় ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে দগ্ধ অবস্থায় ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ৩৪ জনের মৃত্যু হয়। একজনকে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে। শঙ্কাজনক অবস্থায় দুজন এখনও বার্ন ইউনিটে আছেন।



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৬:৫৪ পিএম says : 0
    মাননীয় প্রধান মন্ত্রী অজস্র শ্রদ্ধা সালাম আর সালাম বিশ্ব মানবতার মা আপনাকে এই দেশের ধর্ম প্রান মুসলমানদের পক্ষে গভীর শ্রদ্ধা অভিনন্দন আবার ও সালাম। নারায়ণগঞ্জের বায়তুল সালাত জামে মসজিদের ঈমাম মুয়াজ্জিন একি পরিবারের তিনজন সহ আল্লাহর ঘরের নামাজরত অবস্থায় আগুনে পুড়া সমস্ত শহীদি পরিবারের প্রতি রাষ্ট্রের নির্বাহী প্রধানের সহানুভূতি দয়া আন্তরিকতার জন্যে ইতিপূর্বে জনপ্রিয় ইনকিলাবের ক্ষুদ্র মতামতের কলামে মাননীয় প্রধান মন্ত্রীর দরবারে ফরিয়াদ জানিয়েছিলাম। আজকে এই সংবাদ পড়ে অত্যন্ত আনন্দীত খুশী হলাম।মহান রাব্বুল আল আমিনের পবিত্র দরবাবে দুহাত তুলে প্রার্থনা করছি দোয়া করছি বায়তুল সালাত জামে মসজিদের ভয়াবহ আগুনে পুড়া থতিগ্রস্থ শহীদি পরিবারের প্রতি সাহায্যকারী রাষ্ট্রের নির্বাহী প্রধান মাননীয় প্রধান মন্ত্রী কে শারীরিক সুস্থতার মাঝে রাখুন। রাহমানের রাহিম। আল্লাহ্ তাহাকে দীর্ঘায়ু দান করুন। আমিন আমিন আমিন।
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৮:৫৯ পিএম says : 0
    আমাদের পথপ্রদর্শক জননেত্রী শেখ হাসিনার প্রতি পূর্ণ শ্রদ্ধা ও বিশ্বাস রেখেই বলতে চাই এই সামান্য কয়টা টাকা দেয়ার জন্যে আপনি এত সময় নিলেন কেন সেটা কি আমরা বুঝিনা?? দেশের ও জনগণের মঙ্গলের জন্যেই আপনি বিষ খেয়ে বিষ হজম করে নীলকণ্ঠই হয়েছেন এটা খুবই সত্য। তবে মাঝে মাঝে আপনি কিছু কথা বলেন সেটা কেন বলেন সেটাও বুঝি তারপরও মেনে নিতে পারিনা। আপনি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য সন্তান। সব বাবারই ইচ্ছা মানে সব বাবারাই চান তাঁর সন্তান তাঁর চেয়েও উপরে উঠুক আপনি সেটা পুরন করতে পেরেছেন সেজন্যে আপনাকে আমাদের (মুক্তিযোদ্ধাদের) অর্জিত লাল সবুজের শুভেচ্ছা। আল্লাহ্‌ আপনাকে দীর্ঘায়ু ও সুস্বাস্থ দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

২১ অক্টোবর, ২০২০
১৬ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন