Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মুরাদনগরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

দেবীদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৬:০২ পিএম

কুমিল্লার মুরাদনগরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকুট ইউনিয়নের গনিপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শিশুরা হলো- ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী আক্কাস মিয়ার একমাত্র মেয়ে ইছামনি (৬) ও পাশের ব্রাক্ষ্মনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ইবরাহিমপুর গ্রাম থেকে বেড়াতে আসা সজিব মিয়ার একমাত্র ছেলে তাজিম মিয়া (৫)। তারা উভয়ে মামাতো-ফুফাতো ভাই বোন।
নিহত ইছামনির চাচাতো ভাই সোহেল রানা বলেন, বৃহস্পতিবার দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে হঠাৎ করে ইছামনি ও তার ফুফাতো ভাই তাজিম মিয়ার খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর এলাকাবাসী ওই শিশুদের বাড়ির পাশের পুকুরে ভেসে থাকতে দেখে। পরে পুকুর থেকে ইছামনি ও তাজিম মিয়াকে উদ্ধার করে হায়দরাবাদ হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত ঘোষণা করেন।
এ দিকে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুর খবরে এলাকায় চলছে শোকের মাতম। একমাত্র ছেলে তাজিম মিয়াকে হারিয়ে মা-বাবা বার বার মূর্ছা যাচ্ছেন। একমাত্র মেয়ে ইছামনিকে হারিয়ে মা মুক্তা আক্তার বলেন, তাঁর বাবাকে আমি কী জবাব দেবো!
স্থানীয় ইউপি সদস্য সানজিদা আক্তার বলেন, একসঙ্গে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃতদের পরিবার ছাড়াও এলাকাবাসীর মাঝেও কষ্ট ছড়িয়ে পড়েছে।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, বিষয়টি আমার জানা নেই। জানালে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দু’টি দাফনের অনুমতি দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন