Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

শ্যামপুরে সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপি-জামায়াতই আইএস

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি-জামায়াতের লোকজনই বিভিন্ন হত্যাকা- ঘটিয়ে নিজেদের আইএস হিসেবে পরিচয় দিচ্ছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, বাংলাদেশে আইএস-এর কোন অস্তিত্ব নেই। এদেশে বিএনপি-জামায়াতের লোকই বিভিন্ন হত্যাকা- ঘটিয়ে নিজেদের আইএস হিসেবে পরিচয় দিচ্ছে এবং আমেরিকা থেকে একটি ওয়েবসাইটে তাৎক্ষণিক তা প্রচার করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অল্প সময়ের মধ্যেই এদেশ থেকে জঙ্গিবাদের শিকড় উপড়ে ফেলা হবে বলেও জানান তিনি।
গতকাল (বুধবার) বিকালে রাজধানীর শ্যামপুরের পোস্তগোলা বালুর মাঠ প্রাঙ্গণে শ্যামপুর-কদমতলী থানা নাগরিক কমিটি ও সন্ত্রাস বিরোধী কমিটি আয়োজিত ‘সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী’ সমাবেশে তিনি এসব কথা বলেন।
ঢাকা-৪ আসনের সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ। এ সময় সমাবেশে বক্তব্য রাখেন হেদায়েতুল ইসলাম স্বপন, গোলাম আশরাফ তালুকদার, পুলিশের ওয়ারী জোনের ডিসি মো. ফরিদ উদ্দিন, মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, কাজী মনিরুল ইসলাম মনু, মো. নাসিম মিয়া, মো. মোবারক হোসেন প্রমুখ। সভা পরিচালনা করেন, শ্যামপুর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাজী হাবিবুর রহমান হাবু।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ বলেন, আমরা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, জাতীয় পার্টিসহ মহাজোটের নেতৃবৃন্দ এবং নির্বাচিত মেয়র, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরবৃন্দ সকলে এক ও অভিন্ন। আমরা সকলে ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য ও জঙ্গিবাদ প্রতিহত করবো। দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে জাতি আজ ঐক্যবদ্ধ। বাঙালি জাতি তাদের ঐক্যবদ্ধ শক্তি দিয়ে বুঝিয়ে দিবে, বাংলাদেশে জঙ্গিবাদের কোন স্থান নেই। তিনি বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্রকে প্রতিহত করার জন্য স্থানীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে সচেতন ও প্রতিবাদী হওয়ার আহ্বান জানান।



 

Show all comments
  • Nannu chowhan ১৪ জুলাই, ২০১৮, ৯:০৬ এএম says : 0
    Eakjon shorashtro montri ayner proti sroddha na kore eaivabe birodhi doler shodoshoder shontrashi bole dabi kora ki boidho?BNP jamat eto boro dol je,tara jodi shontrashi hoto etodin apnara oboidho vabe khomotai thakte partenna....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্যামপুরে সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপি-জামায়াতই আইএস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ