Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কোটালীপাড়ায় ধর্ষণের ফলে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা, ধর্ষক গ্রেফতার

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪৪ পিএম

গোপালগঞ্জে কোটালীপাড়া উপজেলায় এক বাক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ফলে অন্তঃসত্তা হওয়ার ঘটনায় ধর্ষক মোস্তফা সিকদার (৪০) নামে এক বাস শ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে কোটালীপাড়া থানার পুলিশ অভিযান চালিয়ে গোপালগঞ্জ শহরের বেদগ্রাম বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোস্তফা সিকদার কোটালীপাড়া উপজেলার তারাশী গ্রামের কর্মকার বাড়ির আজগার সিকদারের ছেলে ও গোপালগঞ্জ-কোটালীপাড়া-পয়সারহাট সড়কে যাত্রবাহী লোকাল বাসের সুপার ভাইজারের কাজ করেন।

মামলার বিবরনে জানাগেছে, প্রায় ৫ মাস আগে প্রতিবেশী বাক প্রতিবন্ধী তরুণীকে (২১) ফুসলিয়ে বাস শ্রমিক মোস্তফা সিকদার ধর্ষণ করে। এতে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বর্তমানে সে সাড়ে চার মাসের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি জানতে পেরে গতকাল বুধবার রাতে ওই তরুণীর বড় বোন বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ জানায় মামলা হবার পর রাতেই পুলিশ মোস্তফা সিকদারকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

আজ বৃহস্পতিবার কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান জানান, মোস্তফাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন ও ডাক্তারী পরীক্ষার জন্য তরুণীকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ