Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

এএফসি প্রেসিডেন্টকে বাফুফের আমন্ত্রণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৮:৩০ পিএম

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বহুল আলোচিত নির্বাচনের দিন এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) প্রেসিডেন্ট শেখ সালমান বিন ইব্রাহিম আল খলিফাকে ঢাকায় আমন্ত্রণ জানিয়েছে বাফুফে। তথ্যটি বৃহস্পতিবার নিশ্চিত করেছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। তিনি বলেন,‘আমরা এএফসি’র প্রেসিডেন্টকে আমন্ত্রণ জানিয়েছি বাফুফের এজিএম ও নির্বাচনের দিনে। তবে এখনো এএফসি থেকে কিছু জানায়নি আমাদেরকে। আশাকরছি প্রেসিডেন্ট ঢাকায় আসবেন কিনা এ ব্যাপারে দু-একদিনের মধ্যেই এএফসি আমাদেরকে জানাবে।’

বাফুফের আসন্ন এজিএম ও নির্বাচনকে সামনে রেখে দেশের ফুটবলবোদ্ধাদের মনে প্রশ্ন ছিল ফিফা বা এএফসির প্রতিনিধি আগামী ৩ অক্টোবর ঢাকায় উপস্থিত থাকবেন কিনা। তবে এশিয়া এবং বিশ্ব ফুটবলের দুই অভিভাবক সংস্থা আগেই জানিয়ে দিয়েছে, তারা বাফুফে নির্বাচনের দিন কোনো প্রতিনিধি পাঠাবে না। তবে ডিজিটাল প্লাটফর্মে বাফুফের এজিএম ও নির্বাচন পর্যবেক্ষণ করবে ফিফা এবং এএফসি। তারপরও এএফসি’র প্রেসিডেন্ট শেখ সালমান বিন ইব্রাহিম আল খলিফাকে বাফুফের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে। যদিও ওই সময় তার ঢাকায় আসার সম্ভাবনা খুবই কম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন