Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রার্থীদের দৌড়ঝাঁপ

গোপালপুর পৌরসভা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

আগামী ডিসেম্বরে দেশের ২৩৪ টি পৌরসভায় ভোট গ্রহণের জোর প্রস্ততি চলছে নির্বাচন কমিশনে (ইসি)। এই খবর প্রকাশের পর থেকেই নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর নির্বাচন কে সামনে রেখে সরব হয়ে উঠেছে সম্ভাব্য মেয়র প্রার্থীরা। নির্র্বাচনের তফসিল ঘোষণা না হলেও দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রীয় নেতাদের নিকট দৌড়ঝাঁপ শুরু করেছে সম্ভাব্য দলীয় প্রার্থীরা। আগামী নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী রয়েছে ১১ জন এর মধ্যে আওয়ামী লীগেরই রয়েছে ৯ জন, বিএনপির একজন ও স্বতন্ত্র একজন।

পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, ভোটের এখনো তিন মাস বাকি থাকলেও প্রার্থীরা নিজেদের জানান দিতে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে তৃণমূল ভোটারদের কাছে দোয়া প্রার্র্থনা করছেন। নির্র্বাচনী এলাকায় সাটাচ্ছে পোস্টার ও ফেস্টুন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও সম্ভাব্য প্রার্থী ও অনুসারীরা চালাচ্ছে জোর প্রচার-প্রচারণা। সব মিলিয়ে সরব হয়ে উঠেছে পৌর নির্বাচন।

এবার পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীরা হলেন- লালপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রোকসানা মুর্তজা লিলি, গোপালপুর পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন, লালপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, লালপুর থানা আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক শফিউল আলম শফি, মহিলা সম্পাদক কাজি আছিয়া জয়নুল বেনু, নাটোর জেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন রিপন, গোপালপুর পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিজয় সরকার, ঢাকা কলেজের সাবেক ছাত্র নেতা মাসুদুর রহমান।

বিএনপি থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী বর্তমান মেয়র ও গোপালপুর পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মোলাম। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে লড়বেন সাবেক মেয়র ও নাটোর জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিমল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর-নির্বাচন

২৬ জানুয়ারি, ২০২১
১৫ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ