Inqilab Logo

ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

যুবলীগ নেতাসহ আহত ৩

পাহাড়িদের সন্ত্রাসী হামলা

কাপ্তাই (রাঙ্গামাটি)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

কাপ্তাইয়ে রাইখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি বিপ্লব সেন লাতুসহ আরও ২ জন গুরুতর আহত হয়েছে। উপজেলার ২নং রাইখালী ইউনিয়নের ডলুছড়ি এলাকায় গত বুধবার রাত ১১টায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
আহত অন্যরা হলেন- ইউনিয়ন যুবলীগ কর্মী মো. তৌহিদুল ইসলাম তপু (২৭) ও অবিনাশ দাশ (৪৫)। তারা সকলেই রাইখালী ইউনিয়নের নারানগিরির বাসিন্দা। আহতদের মধ্যে যুবলীগ কর্মী তৌহিদুল ইসলাম তপুকে ১মে উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে রাতে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত যুবলীগ সভাপতি বিপ্লব সেন লাতু এবং অবিনাশ দাশ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উপজেলা হাসপাতালে চিকিৎসকরা জানান, আহত ইউনিয়ন যুবলীগের সভাপতি বিপ্লব সেন লাতুর মাথায় ৩টি সেলাই করা হয়েছে।
আহত যুবলীগ সভাপতি বিপ্লব সেন লাতু হাসপাতালে এই প্রতিবেদককে জানান, তিনিসহ আরও ২ জন গত বুধবার রাত ১০টায় সাংগঠনিক কাজে রাইখালীর ডলুছড়ির আলু মং মারমার বাড়িতে অবস্থান করছিলেন। এরপর তারা রাত ১১টায় ঘর থেকে বের হবার সাথে সাথে অজ্ঞাত ৫-৬ জন পাহাড়ি সন্ত্রাসী অতর্কিতভাবে হামলা করে।
এ সময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ ছিদ্দিকীর সহায়তায় সদর হাসপাতালে নিয়ে যান। তিনি আরও জানান, মুখ বাঁধা থাকায় তারা এদের চিনতে পারেনি। তিনি সুস্থ হলে থানায় মামলা করবেন বলেও জানান।
এ ব্যাপারে চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১৯ নভেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
৪ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন