Inqilab Logo

ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

আ.লীগ নেতাকে গণধোলাই

অনৈতিক কর্মকান্ড

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

কুড়িগ্রামের উলিপুরে মধ্যরাতে এক নারীর সাথে অনৈতিক কর্মকান্ডে লিপ্তর অভিযোগে মুকুল মন্ডল নামে এক আওয়ামী লীগ নেতাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা। গত বুধবার রাতে সাহেবের কুঠি চকিদার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটক মুকুল মন্ডল উলিপুর পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের সাহেবের কুঠি চকিদারপাড়া গ্রামের এক ব্যক্তি রাজমিস্ত্রির কাজ করার সুবাধে ঢাকায় থাকেন। এ সুযোগে তার স্ত্রী ৩ সন্তানের জননী ওই গৃহবধুর সাথে পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুকুল মন্ডলের দীর্ঘদিন পরকীয়ার মাধ্যমে অনৈতিক সম্পর্ক চলে আসছিল।
এ কারনে লোকচক্ষুর আড়ালে মুকুল ওই বাড়িতে প্রায় যাতায়াত করত। ঘটনার দিন রাতে মুকুল মন্ডল ওই নারীর বাড়িতে প্রবেশ করলে তা স্থানীয় লোকজনের চোখে পড়ে। পরে তারা দলবদ্ধ হয়ে ওই বাড়িতে গেলে মুকুল মন্ডল ওই গৃহবধুর ঘরের বেড়া ভেঙে দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় একটি ডোবায় পড়ে যান। এ সময় এলাকাবাসী তাকে ডোবা থেকে উদ্ধার করে গণধোলাই দেয়। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আটক মুকুল মন্ডল পৌরসভার পূর্ব নাওডাঙ্গা গ্রামের আব্দুল ওহাব ওরফে মন্টু মন্ডলের ছেলে। উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসেন। এ বিষয়ে লিখিত কোন অভিযোগ না পাওয়ায় তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন