Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ক্যাম্প শুরুর আগে কমে এল যুব দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

৪৬ জন ক্রিকেটার নিয়ে বিকেএসপিতে শুরু হয়েছিল অনূর্ধ্ব-১৯ দলের প্রস্তুতি ক্যাম্প। এক মাসের ক্যাম্প আর কিছু প্রস্তুতিম‚লক ম্যাচের পর সংখ্যাটা কমিয়ে আনা হয়েছে ২৮ জনে। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি অন‚র্ধ্ব-১৯ প্রাথমিক দল ঘোষণা করেছে। আগামী ১ অক্টোবর থেকে বিকেএসপিতে স্কিল ক্যাম্প করবে তারা।

ক্যাম্পের আগে ২৯ সেপ্টেম্বর দলে ডাকা পাওয়া ক্রিকেটাররা মিরপুর ক্রীড়া পল্লিতে আসবেন। ৩০ সেপ্টেম্বর কোভিড-১৯ পরীক্ষা করিয়ে ক্যাম্পে নেওয়া হবে যুবাদের। চার সপ্তাহ চলবে ক্যাম্প। ১৭, ১৮, ২২, ২৪ ও ২৬ অক্টোবর পাঁচটি ৫০ ওভারের ম্যাচ খেলবে তারা। অনূর্ধ্ব-১৯ দলের নির্বাচক সাজ্জাদ আহমেদ বলেছেন, ‘এই দলটাকে আমরা আগামী ২ বছর দেখব। সিরিজ বা টুর্নামেন্ট হলে এদের মধ্য থেকেই আমরা ১৫ জন বাছাই করে খেলাব। ম্যাচ খেলিয়েই ওদের তৈরি করা হবে।’
ক্যাম্পের শুরু থেকেই অনূর্ধ্ব-১৯ দলের প্রধান কোচ নাভিদ নেওয়াজকে পাবে যুবারা। ট্রেনার রিচার্ড স্টনিয়ের যোগ দেবেন ক্যাম্পে। দুজনই ঢাকার আসার পর এখন কোয়ারেন্টাইনে আছেন।

অনূর্ধ্ব-১৯ প্রাথমিক দল
মফিজুল ইসলাম, ইমন আলী, ইফতেখার হোসেন, হাবিবুর শেখ, প্রান্তিক নওরোজ, শাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরাব হাসান, আব্দুল্লাহ আল মামুন, মো: খালিদ হাসান, আইচ মোল্লাহ, আশরাফুল হাসান রিয়াদ খান, মুশফিক হাসান, আরিফ আহমেদ, বায়োজিদ মিয়া, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল, মুস্তাকিম মিয়া, আহসান হাবিব, নাঈমুর রহমান, আশরাফুল আলম, মিসবাহ আহমেদ, মাকসুদুর রহমান, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান, জিল্লুর রহমান ও জাকারিয়া ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনূর্ধ্ব-১৯


আরও
আরও পড়ুন