Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বিপুল পরিমান বিদেশি মদ-বিয়ার জব্দ

গুলশানে রেস্তোরাঁয় অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১১:২৫ পিএম

রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ, বিয়ার ও সিসা জব্দ করা হয়েছে। গত বুধবার রাতে গুলশানের হর্স অ্যান্ড হর্স নামের রেস্তোরাঁয় এ অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় রেস্তোরাঁর ব্যবস্থাপক মনির হোসেন ও ক্যাশিয়ার সরোয়ার আলমকে গ্রেফতার করা হয়।

গতকাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, বুধবার রাত ১০টার দিকে অধিদপ্তরের ঢাকা মেট্রো উপ-অঞ্চল গুলশানের কর্মকর্তারা রেস্তোরাঁটিতে অভিযান শুরু করেন। দিবাগত রাত ১২টা পর্যন্ত এই অভিযান চলে। অভিযানকালে কর্মকর্তারা রেস্তোরাঁয় বিপুল পরিমাণ মদ, বিয়ার ও সিসার অবৈধ মজুত দেখতে পান। পরে সেখান থেকে ২০৩ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৮১০ ক্যান বিয়ার, ২ কেজি নিষিদ্ধ সিসা ও ৩টি হুক্কা জব্দ করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গুলশান অঞ্চলের পরিদর্শক শামসুল আলম জানান, গোপন তথ্যের ভিত্তিতে তারা রেস্তোরাঁটিতে অভিযান পরিচালনা করা হয়। রেস্তোরাঁটি অনুমোদন ছাড়াই বিদেশি মদ, সিসা ও বিয়ার বিক্রি করে আসছিল। এ ঘটনায় গতকাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুলশান থানায় মামলা করা হয়েছে।



 

Show all comments
  • মোঃ তোফায়েল হোসেন ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৩:৪৩ এএম says : 0
    হে আল্লাহ আমাদের মাদকের ছোবল ধেকে রক্ষা কর।
    Total Reply(0) Reply
  • মোঃ তোফায়েল হোসেন ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৩:৪৪ এএম says : 0
    আাপনি কি কাজ করবেন সেভাবে লিয়েখ দিয়েনে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মদ-বিয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ