Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ডক-ইয়ার্ড অ্যান্ড শিপ-ইয়ার্ড ওনার্স এসোসিয়েশনের সংবাদ সম্মেলন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১১:২৭ পিএম

বাংলাদেশ ডক-ইয়ার্ড অ্যান্ড শিপ-ইয়ার্ড ওনার্স এসোসিয়েশনের সভাপতি ও শুভাঢ্যা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ মো. ইকবাল হোসেনের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে কেরানীগঞ্জ প্রেসক্লাবে গতকাল সকাল সাড়ে ১১টায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে ডক-ইয়ার্ড অ্যান্ড শিপ-ইয়ার্ড ওনার্স এসোসিয়েশনের সভাপতি ও শুভাঢ্যা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ মো. ইকবাল হোসেন জানান, একটি কুচক্রীমহল আগামী ইউনিয়ন নির্বাচনে তিনি যাতে অংশগ্রহণ করতে না পারেন সেজন্যে সামাজিকভাবে তার ভাবমূর্তি নষ্ট করার জন্য তার বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করা হচ্ছে। এই মিথ্যে মামলা দ্রæত প্রত্যাহারের তিনি দাবি জানান। এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক মো. মাসুদ হোসাইন, উপদেষ্টা আলহাজ শাহ আলম বাহদুর, আওলাদ হোসেন, সদস্য মাহবুবুর রহমান, জিনজিরা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ সাকুর হোসেন সাকু প্রমুখ। জানা যায়, এ মাসের ৭ তারিখে আদালতে মাহমুদা আক্তার নামে এক নারী আলহাজ মো. ইকবাল হোসেনসহ সাতজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ